বড় খবর

মেট্রোয় যাত্রীর আসনে বাঁদর! আজব সওয়ারিকে দেখে তাজ্জব সবাই

‘বাঁদর কি টিকিট কেটে মেট্রোতে উঠেছিলো’, ভাইরাল ভিডিও

মেট্রোয় যাত্রীর আসনে বাঁদর! আজব সওয়ারিকে দেখে তাজ্জব সবাই

মেট্রোর কোচে দাপিয়ে বেড়াচ্ছে বাঁদর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে এক ভিডিও যেখানে দেখা যাচ্ছে মেট্রোর কোচে সহযাত্রী হিসাবে সওয়ার এক বাঁদর। মেট্রোয় থাকা যাত্রীদের সঙ্গে একসঙ্গেই ভ্রমন করলো বাঁদরটিও। কারওর কোন ক্ষতি করেনি সে। কখনও দেখা যাচ্ছে এক যাত্রীর পাশে চুপচাপ বসে আপন মনে জানলা দিয়ে বাইরের দিকে তাকিয়ে রয়েছে সে। আবার কখনও স্বমহিমায় মেট্রোর কোচে দাপিয়ে বেড়াচ্ছে বাঁদরটি। কখনোও কোচে হেঁটে চলেছে তো কখনও রড ধরে খেলা দেখাচ্ছে। তার এই মজার কীর্তি দিব্যি উপভোগ করলেন সেই মেট্রোয় থাকা অন্যান্য যাত্রীরা।

করোনা দ্বিতীয় ঢেউ কিছুটা স্তিমিত হওয়ার পর ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে যাত্রী পরিষেবা। চলতে শুরু করেছে মেট্রো। করোনা পরবর্তী কালে প্রোটোকল মেনে মেট্রোয় সওয়ার হচ্ছেন যাত্রীরা। এরইমধ্যে দিল্লি মেট্রো ট্রেনে চড়ে বসল একটি বাঁদর। বিকেল পৌনে পাঁচটা নাগাদ যমুনা ব্যাঙ্ক থেকে আইপি-গামী মেট্রো ট্রেনে বাঁদরটিকে দেখা গিয়েছিল, তারপর কিছুটা সময় কাটানোর পর নিজে থেকেই নেমে যায় বাঁদরটি। ওই সময় বিষয়টি ডিএমআরসি-র নজরে আনেন এক যাত্রী। মেট্রোরেলের তরফ থেকে বাঁদরটিকে ধরার ব্যবস্থা করা হলেও তার কোন প্রয়োজন হয়নি। ট্রেন থেকে নেমে যাওয়ার পর বাঁদরটিকে আর মেট্রো চত্বরে দেখা যায়নি। ডিএমআরসি-র পক্ষ থেকে একথা জানানো হয়েছে।

আরও পড়ুন রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুমির! দেখে পিলে চমকে গেল বাসিন্দাদের

ভিডিওটি ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। সকলেই রসিকতার সঙ্গে তাদের প্রতিক্রিয়া জানান। কেউ লেখেন ‘বাঁদরের মুখে মাস্ক নেই কেন”? কেউ আবার কমেন্টে বলেন, ‘বাঁদর কি টিকিট কেটে মেট্রোতে উঠেছিলো’? ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়। অসংখ্য লাইক আর রসিকতায় ভরে উঠেছে এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral monkey in delhi metro goes viral in internet

Next Story
রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুমির! দেখে পিলে চমকে গেল বাসিন্দাদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com