বড় খবর

করোনা টিকায় ‘না’, যুবককে জোর করে ভ্যাকসিন দেওয়ার ভিডিও ভাইরাল

টিকা নিতে অনিচ্ছুক এক যুবকের এহেন আচরণ অবাক করেছে নেটিজেনদের।

এক্সপ্রেস ফটো- পার্থ পাল

করোনা অতিমারির বিরুদ্ধে লড়াইয়ে সমগ্র ভারত জুড়েই চলছে টিকাকরণ কর্মসূচি। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক অদ্ভুত ঘটনার ভিডিও। টিকা নিতে অনিচ্ছুক এক যুবককে জোরকরেই টিকাকরণ কেন্দ্রের ভিতর নিয়ে যাওয়ার চেষ্টা করছেন তাঁর সঙ্গে থাকা বন্ধুরা। এই ভিডিও সামনে আসতেই তা খানিক অবাক করেছে নেটিজেনদের। এবং সোশ্যাল মিডিয়ায় এক মজার প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

টুইটারে শেয়ার করা এক ভিডিওতে দেখা যাচ্ছে টিকাকরণ কেন্দ্রে টিকা নিতে ঢোকার সময় অনিচ্ছুক এক যুবককে কার্যত জোর করেই টিকা নিতে বাধ্য করছেন তাঁর বন্ধুরা। অন্যদিকে টিকা কেন্দ্রের দায়িত্বে থাকা স্বাস্থ্যকর্মীরা এগিয়ে এসে ওই যুবককে টিকার কার্যকারিতার বিষয়ে বোঝানোর চেষ্টা করছেন। এদিকে যুবক তাঁর সিদ্ধান্তে অনড়।

আরও পড়ুন: বাসের তলায় গোটা শরীর, অলৌকিক ভাবে বেঁচে ফিরলেন যুবক, ভিডিও ভাইরাল

কিছুতেই সে টিকা নেবে না। তাঁকে জাপটে ধরে রয়েছেন সঙ্গে থাকা তিন-চারজন বন্ধু। শেষমেশ ধস্তাধস্তিতে সেই যুবক মাটিতে পড়ে গেলে তাঁর সঙ্গে থাকা বন্ধুরা তাঁকে ওই অবস্থায় তাকে চেপে ধরে রাখে এবং সেই সুযোগে দায়িত্বে থাকা স্বাস্থ্যকর্মী তাঁকে টিকা দিয়ে দেন।

টিকা নিতে অনিচ্ছুক এক যুবকের এহেন আচরণ অবাক করেছে নেটিজেনদের। নেটমাধ্যমে এর আগে কখনও এমন ঘটনা সামনে আসেনি। যদিও ভিডিওটি কখন এবং কোথায় শুট করা হয়েছিল তা স্পষ্ট নয়, টুইট অনুসারে, ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বুন্দেলখণ্ডের একটি টিকা কেন্দ্রে। এই বছরের শুরুর দিকে এক মহিলার টিকাগ্রহণ কেন্দ্রে গিয়ে টিকা নেওয়ার সময় তার আচরণ এর আগে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় এবং তা নেটিজেনদের মধ্যে এক মজার প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mans friend go extra mile to make him take covid shot

Next Story
চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি, কোনওমতে প্রাণে বাঁচলেন মহিলা যাত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com