বড় খবর

এসে গেল T-20 বিশ্বকাপের ‘মওকা মওকা’ বিজ্ঞাপনের রিমেক ভার্সন, শোরগোল নেটদুনিয়ায়

২০১৯ সালের জনপ্রিয় এক স্পোর্টস চ্যানেলের ‘মওকা মওকা’ নামের একটি বিজ্ঞাপন বেশ ভাইরাল হয়েছিল। এবার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেই বিজ্ঞাপনের নতুন ভার্সন সামনে এল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘মওকা মওকা’ বিজ্ঞাপনের রিমেক ভার্সন সামনে আসতেই শোরগোল নেটদুনিয়ায়

ভারত-পাক উত্তেজনার পারদ কার্যত আন্তর্জাতিক মহলেও ছড়িয়ে পড়েছে। এমতাবস্থায় শুধু কূটনৈতিকভাবে নয়, ক্রিকেটের ময়দানেও কার্যত এক দেশ অপরকে টেক্কা দিতে মুখিয়ে থাকে। সাধারণভাবে বিশ্বকাপ ক্রিকেটে ভারতের কাছে পাকিস্তানের জয় একপ্রকারের বিরলতম ঘটনা। এবার সামনেই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। দুই প্রতিবেশী রাষ্ট্র ফের মুখোমুখী হতে চলেছে এই বিশ্বকাপে।

স্বভাবতই এই বিশ্বকাপ নিয়ে উভয় দেশের ক্রিকেট সমর্থকদের মধ্যে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। ২০১৯ সালের জনপ্রিয় এক স্পোর্টস চ্যানেলের ‘মওকা মওকা’ নামের একটি বিজ্ঞাপন বেশ ভাইরাল হয়েছিল। এবার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেই বিজ্ঞাপনের নতুন ভার্সন সামনে এল। সেখানে দেখা যাচ্ছে পাকিস্তানি ক্রিকেটের এক ভক্ত দুবাইতে একজন ভারতীয় ইলেকট্রনিক্স ব্যবসায়ীর দোকানে এসেছেন টিভি কিনবেন বলে। আসন্ন ক্রিকেটের ম্যাচগুলিকে উপভোগ করবেন বলেই।  

ওই পাকিস্তানি ক্রেতার হাতে ছিল একটি বাজির বাক্স। তিনি দোকানে এসে ব্যবসায়ীকে একটি বড় টিভি দেখাতে বলেন, তার যুক্তি এবার বাবর-আজমরা দুবাই থেকে ছয় হাঁকাবেন, কাচ ভাঙবে দিল্লিতে! জবাবে ভারতীয় ব্যবসায়ী তাকে একটি বদলের দুটি টিভি দেখান। তিনি বলেন, একটি টিভির সঙ্গে আরেকটি টিভি ফ্রি অফার চলছে। কারণ ভারতের কাছে পাকিস্তান হেরে যাওয়ার পর একটি টিভি ভেঙে ফেললেও অসুবিধা হবে না!

আরও পড়ুন: বাঘের সঙ্গে দড়ি টানাটানি! যুবরাজের নতুন ইনিংস ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

উল্লেখ্য ভারতের বিরুদ্ধে পাকিস্তান জয়লাভ করতে না পারলে পাকিস্তান ক্রিকেটের সমর্থকদের প্রায়শই টিভি ভাঙচুর করতে দেখা যায়। সেই ঘটনার কথা মাথায় রেখেই বিজ্ঞাপনের ট্যাগলাইন রাখা হয়েছে ‘বাই ওয়ান ব্রেক ওয়ান ফ্রি!’ বিজ্ঞাপনের এই ভিডিওটিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে ৭ হাজারের বেশি ভিউ হয়েছে। ভারত-পাক ম্যাচের আগেই বিজ্ঞাপন জ্বরেই কাবু নেটদুনিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral mauka muaka ad campaning returns ahead of icc mens t20 cricket worls cup goes viral

Next Story
ফরেস্ট অফিসারকে জড়িয়ে ধরে ভালবাসা জাহির শিশু হাতির, চোখে জল নেটিজেনদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com