‘নন্দী সিস্টার্স’-এর ম্যাশ আপ গানের জাদুতে মুগ্ধ নেটদুনিয়া

মাত্র ২৪ ঘন্টার মধ্যেই ফেসবুকে প্রায় সাড়ে সাত লক্ষ ভিউ হয়েছে এবং ইন্সটাগ্রামে ২ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ম্যাশ আপ সং।

‘নন্দী বোন'দেরম্যাশ আপ সং-এর জাদু

শ্রীলঙ্কার পপ কুইন ইয়োহানি ডি সিলভার গাওয়া সিংহলি গান মানিকে মাগে হিতে-র যাদুতে মুগ্ধ সকলে, সেলেব থেকে সাধারণ মানুষ নেটদুনিয়াও কাপাচ্ছে জনপ্রিয় এই সিংহলী গান। গানের সুরের জাদুতে মাতোয়ারা সকলে। ইউটিউবারদের পরীক্ষা নিরীক্ষা শুরু হয়ে গিয়েছে এই ভাইরাল হওয়া গানকে নিয়ে। অনেকেই বিভিন্ন ভাষার গানের কথার সঙ্গে মিশিয়ে দিচ্ছে এই জনপ্রিয় গানের সুর।

সুপার ভাইরাল এই গানেই এবার যোগ হল তামিল ‘রাউডি বেবি’র তড়কা। সৌজন্যে অবশ্যই নন্দী সিস্টার্স। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় নন্দী বোনেরা। অন্তরা ও অঙ্কিতা নন্দী সম্প্রতি ভাইরাল সিংহলী গানকে নতুন ভাবে ম্যাশ আপ করে নতুন ভাবে উপস্থাপন করেছেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে এই ম্যাশ আপ সং।

Youtuber যশরাজ মুখাটে থেকে বাংলাদেশের ভাইরাল হিরো আলমও গেয়ে ফেলেছেন মানিকে মাগে হিতে-এর নয়া ভার্সন। আবার দুর্গাপুজোর থিম সং হিসেবেও এবার শুনতে পাওয়া যাবে এই বিদেশি গান। তারই মাঝে নন্দী সিস্টার্সের এই ম্যাশ আপ আলাদা করে মন কেড়েছে নেটদুনিয়ার। বাংলা থেকে শুরু করে ভোজপুরি সকল ভাষাতেই এই গানের ম্যাশ আপ সুর মন জিতেছে সকলের।

আরও পড়ুন: সম্প্রীতির ভারতবর্ষ! মহাভারতের টাইটেল ট্র্যাক গেয়ে নজির মুসলিম বৃদ্ধের, ভাইরাল ভিডিও

গত বছর সাথিশান রত্নায়েকের গাওয়া গানেই জনপ্রিয় হন সিংহলি র‍্যাপ-পপ গায়িকা ইয়োহানি ডি সিলভা,এই প্রেমের গানে তাঁর স্বতন্ত্র গায়কীর ছোঁয়া। ডুলান এআরএক্সের লেখা গানটি জনপ্রিয় হয়েছিল ২০২০-তেই। সেই গানই নিজস্ব ঢঙে গাওয়ার পর তার নয়া রূপ গত ২২ মে ইয়োহানি ইউটিউবে আপলোড করেন। তার পরেই জনপ্রিয়তার শিখর ছোঁয় ইয়োহানির এই গান।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই নন্দী বোনের এই ম্যাশ আপ সং জনপ্রিয় হয়ে উঠেছে নেটদুনিয়ায়। মাত্র ২৪ ঘন্টার মধ্যেই ফেসবুকে প্রায় সাড়ে সাত লক্ষ ভিউ হয়েছে এবং ইন্সটাগ্রামে ২ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ম্যাশ আপ সং। তাদের গাওয়া এই গানের সুরে মুগ্ধ সকলেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral nandy sisters mash up song melting hearts online

Next Story
‘মানিকে মাগে হিতে’ গানে নেচে ভাইরাল, ‘সপ্তম স্বর্গে’ বিমান সেবিকা