বড় খবর

অলিম্পিকে সোনার পর এবার অস্কারের ‘দাবিদার’ নীরজ চোপড়া, শোরগোল ফেলা কাণ্ড

সোনার ছেলে নীরজের নয়া কীর্তিতে মজে নেটিজেনরা।

সোনার ছেলে নীরজের নয়া কীর্তিতে মজে নেটিজেনরা।

সোনার ছেলে নীরজ চোপড়ার খেলাধুলার দক্ষতা ইতিমধ্যেই আমাদের সকলের সামনে এসেছে। দীর্ঘ ১০০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে অলিম্পিকের আসরে সোনা জয়ের অধরা স্বপ্ন পুরণ হয়েছে সোনার ছেলের হাত ধরেই। কিন্তু শুধুমাত্র খেলাধুলার মধ্যেই আটকে থাকেননি সোনার ছেলে নীরজ। অভিনয়েও তার প্রতিভা এবার নেটদুনিয়ার মাধ্যমে সামনে এসেছে। যা দেখে অনেকেই তাঁকে অস্কার দেওয়ার কথাও বলেছেন।

১২০ কোটি দেশবাসীর স্বপ্নপূরণের আইকন নীরজ চোপড়া। গত অগস্টে টোকিও অলিম্পিকে ইতিহাস গড়ে ভারতের হয়ে প্রথম অ্যাথলেটিক্সে অলিম্পিক সোনার পদক জিতেছিলেন তিনি। তারপর থেকে নীরজকে লাজুক, মুখচোরা হিসাবেই দেখা গিয়েছে। কিন্তু, তলে তলে যে তাঁর মধ্যে এত প্রতিভা লুকোনো ছিল, তা ঘুণাক্ষরেও কেউ টের পায়নি। রবিবার, এক ভাইরাল হওয়া ভিডিওতে পরিচয় পাওয়া গেল ভারতের সোনার ছেলের অভিনয় প্রতিভার। আর সেখানেও সোনা ফলিয়েছেন নীরজ।

দেশের সেরা বিপণনযোগ্য ক্রীড়া আইকন হিসাবে ধূমকেতূর গতিতে উঠে এসেছেন নীরজ চোপড়া। প্রতিযোগিতায় ফেলে দিয়েছেন বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিদেরও। এবার এক জনপ্রিয় ক্রেডিট কার্ড পেমেন্ট অ্যাপের চটকদার বিজ্ঞাপনে তিনি তাঁর অভিনয় দক্ষতা প্রদর্শন করলেন। মাত্র ৪০ সেকেন্ডের ছোট্ট ভিডিও ক্লিপে তিনি অনায়াসে একাধিক ভূমিকায় অভিনয় করে দেখিয়ে দিয়েছেন, জ্যাভেলিন থ্রো ছেড়ে যদি ক্যামেরার সামনে দাঁড়ান, তবে তিনি অনায়াসেই পিছনে ফেলে দিতে পারেন দেশের নামজাদা অভিনেতাদেরও।

আরও পড়ুন: ফাঁকা বিমানে ‘মানিকে মাগে হিতে’র তালে নাচ, এয়ার হস্টেসের মিষ্টি ভিডিও ভাইরাল

সাংবাদিক, চলচ্চিত্র প্রযোজক, ব্যবসায়ী, ক্রিকেটপ্রেমী, ব্যাঙ্ক অফিসার এবং নীরজকে বরণ করতে উৎসাহী ভারতীয়ের ভূমিকায় অভিনয় করেছেন নীরজ। টোকিও থেকে ফিরে আসার পরের দিনগুলিতে তাঁকে ঘিরে ভারতীয়দের মাত্রাছাড়া উচ্ছ্বাসকে, হালকা চালে তুলে ধরেছেন এই ভিডিওতে। সোনা জেতার পরই ভারতীয়রা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ দেখিয়েছিল। সাংবাদিকের ভূমিকায় থাকা নীরজকে বিজ্ঞাপনী ভিডিওয় বলতে শোনা গিয়েছে, ‘গার্লফ্রেন্ড হ্যায়? বিবি হ্যায়?’। নীরজ চোপড়ার বায়োপিক নিয়ে ব্যাপক জল্পনার মধ্যে, প্রযোজক-রূপী নীরজকে বলতে শোনা গিয়েছে, ‘তুঝে ম্য়ায় স্টার বানাউঙ্গা নীরজ’। এমনকী ‘জ্যাভেলিন- এক প্রেমকথা’-সহ বায়োপিকের একাদিক মজাদার নামও বলতে শোনা গিয়েছে।

আরও পড়ুন পিপিই পরা ডাক্তারকে ভূত ভেবে এ কী কাণ্ড রোগীর, দেখুন ভিডিও

আর সবথেকে মজাদার, বিজ্ঞাপনী ভিডিওটির শেষে প্রযোজকরূপী নীরজ চোপড়াকে একটি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। গানটির কতা ছিল – ‘জ্যাভলিন মেরি আখোঁ মে, জ্যাভলিন মেরি সাঁসো মে’। পানিপথের লাজুক ছেলে নীরজে চোপড়ার অভিনয় দক্ষতা তাঁর ভক্তদের বিস্মিত করেছে। যার মধ্যে রয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগও। প্রসঙ্গত এই বিশেষ অ্যাপ সংস্থার বিজ্ঞাপনে এর আগে অনেক ক্রীড়াবিদদেরই অভিনয় করতে দেখা গিয়েছে। তবে তাদের সকলকে পিছনে ফেলে সামনের সারিতে উঠে এসেছে নীরজ চোপড়ার নাম।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়, ঝড়ের বেগে শেয়ার হয়েছে এই ভিডিও। নীরজ চোপড়ার এই বিজ্ঞাপনে অভিনয় মুগ্ধ করেছে নেটিজেনদের। অনেকেই তাঁদের কমেন্টে জানিয়েছেন, “তাকে সেরা অভিনয়ের জন্য অস্কার দেওয়া উচিত”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral neeraj chopra in advertisement goes viral

Next Story
সম্প্রীতির ভারতবর্ষ! মহাভারতের টাইটেল ট্র্যাক গেয়ে নজির মুসলিম বৃদ্ধের, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com