scorecardresearch

বড় খবর

জলের নীচে জ্যাভলিন ছুঁড়ে তাক লাগালেন সোনার ছেলে নীরজ

তাঁর এহেন কীর্তিতে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

আসমুদ্র-হিমাচলের মন ছুঁয়ে গেলেন নীরজ

সমুদ্রের নিচে জ্যাভলিন ছোড়া প্রাক্টিস করছেন নীরজ চোপড়া। অবাক হলেন? অবাক হওয়ার কিছু নেই! সম্প্রতি নীরজ নিজেই তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন, তাঁর এহেন কীর্তিতে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।  কথায় আছে ঢেঁকি নাকি স্বর্গে গেলেও ধান ভাঙে, নীরজের ক্ষেত্রে এই প্রবাদ বাক্য যেন হাড়ে হাড়ে সত্যি। ১০০ বছরের অপেক্ষার অবসানের পর অ্যাথলেটিক্সে দেশকে সোনা এনে দিয়েছেন সোনার ছেলে নীরজ, তার পর থেকেই শিরোনামে তিনি। কলকাতায় এসে পাত পেড়ে বাঙালি খাবারই হোক অথবা বন্ধুদের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে নীরজ চোপড়ার পুরনো নাচের ভিডিও। সবেতেই ক্যামেরা তাক করে রয়েছে নীরজকে।

সোশ্যাল মিডিয়ায় নীরজ নিজেও বেশ অ্যাক্টিভ থাকেন। সম্প্রতি যে ভিডি এবং ছবি ভাইরাল হয়েছে তা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজেনরা। কী এমন দেখানো হয়েছে ভিডিওতে, ভিডিওতে দেখা গেছে জলের নীচে ভেসে জ্যাভলিন ছোঁড়া প্র্যাক্টিসে মত্ত সোনার ছেলে নীরজ, তিনি নিজেই তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিও এবং ছবি আপলোড করেছেন। আর আপলোড হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

এই ছবি শেয়ার করে নীরজ লিখেছেন, “আকাশ, মাটি অথবা জলের তলায় আমি সব সময়ই জ্যাভলিনের কথা ভাবি,”। ভিডিওটিতে দেখা যাচ্ছে সমুদ্রের তলায় স্কুবা ডাইভিং করছেন নীরজ। আর স্কুবা ডাইভিং করতে করতেই জ্যাভলিন ছোঁড়ার অঙ্গভঙ্গি করছেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে এ আর রহমানের বন্দে মাতরম গান ব্যবহার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নীরজ। টোকিও অলিম্পিকে ইতিহাস গড়ে দেশে ফেরার পর একের পর এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে দিতে ক্লান্ত হয়ে পড়েছিলেন নীরজ। আবার প্রতিযোগিতার দুনিয়ায় পা রাখার আগে ছবির মতো সুন্দর দ্বীপরাষ্ট্র মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন তিনি। নীরজ রয়েছেন ফুরাভেরি রিসর্টে। তবে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতেই নেটিজেনদের মন কেড়েছেন নীরজ।

আরও পড়ুন: ‘আমি প্রাক্তন মুখ্যমন্ত্রী নই, গোলকিপার অমরিন্দর!’ নেমসেকে বিব্রত ফুটবলার

হরিয়ানার সোনিপত থেকে উঠে আসা ২৩ বছরের নীরজের পদক সম্ভাবনা ছিলই। টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রো’র কোয়ালিফিকেশন রাউন্ডে শীর্ষস্থান পেয়ে সেই প্রত্যাশাকে আরও কিছুটা বাড়িয়েছিলেন। কিন্তু ফাইনালে সব স্বপ্নকে সত্যি করে রূপকথা লিখেছেন নীরজ। ৮৭.৫৮ মিটার জ্যাভলিন ছুঁড়ে দেশকে অ্যাথলেটিক্সের প্রথম অলিম্পিক পদক হিসাবে সোনা এনে দেন তিনি।এই ভিডিও পোস্টের মাধ্যমে সেরা প্র্যাক্টিসের মাধ্যমে নিজেকে আরও ভাল পারফর্মার হিসাবে দেখাই যে নীরজের প্রধান লক্ষ্য তা তিনি সকলকে বুঝিয়ে দিয়েছেন। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই নীরজের জ্যাভলিন প্রেম মুগ্ধ করেছে আপামর দেশবাসীকে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral neeraj chopra throws javlin under the water viral in internet