বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘পিয়ানো বাজানো শিখতে চাই’, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট রতন টাটার

পিয়ানোর সুরে মজে ভারতের অন্যতম বিজনেস আইকন।

নিজের পছন্দের জিনিসগুলি শেখার ক্ষেত্রে বয়স কখনওই বাধা হয়ে দাঁড়ায় না। এর উদাহরণ হিসেবে শিল্পপতি রতন টাটা ইনস্টাগ্রামে পিয়ানো ভালভাবে শেখার ইচ্ছা প্রকাশ করেছেন। নিজের পিয়ানো বাজানোর একটি ছবি পোস্ট করে, ৮৩ বছর বয়সী এই বিজনেস আইকন লিখেছেন, যে তিনি যখন ছোট ছিলেন তখন তিনি কীভাবে এটি বাজানো রপ্ত করেছিলেন। টাটা সন্স-এর চেয়ারম্যান আরও যোগ করেন, “ভাল কিছু শেখার চিন্তায় আমি এখনও মুগ্ধ।”

তিনি তার ৪ লক্ষেরও বেশি ফলোয়ারদের জানিয়েছিলেন যে, তাঁর অবসর নেওয়ার পর তিনি আবার পিয়ানো শেখা শুরু করেছিলেন। তবে তিনি অকপট ভাবেই স্বীকার করেন, “পিয়ানো বাজানো তিনি এখনও ভালওভাবে রপ্ত করে উঠতে পারিনি”। তিনি আরও লিখেছেন, “অদুর ভবিষ্যতে আমি এটি আয়ত্ত করার চেষ্টা অবশ্যই করব”।

আরও পড়ুন: আধার কার্ডের বদলে মদ বিক্রি! সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে মুখ খুললেন রতন টাটা

পোস্টটিতে প্রায় এক লক্ষের বেশি লাইক পরেছে। অনেকে বলছেন যে, পোস্টটি তাঁদের শৈশবকালে যা করতে পারেননি তা শেখার জন্য তাঁদের অনুপ্রাণিত করেছিল। একজন তাঁর কমেন্টে এই বিজনেস আইকনকে উদ্দেশ্য করে লিখেছেন, “আপনার স্বপ্নের পিছনে ছুটতে দেরি হয় না।”

শিল্পপতি রতন টাটা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। মাঝে মধ্যেই তিনি নানা ধরনের সামাজিক সমস্যা নিয়ে নানা পোস্ট করেন। সেই পোস্টগুলির প্রভাবও সমাজ জীবনে ব্যাপক ভাবে প্রতিফলিত হয়। এর আগেই তিনি রাস্তার কুকুরদের দেখভাল এবং তাদের দত্তক নেওয়ার আবেদন জানিয়ে একটি পোস্ট করেছিলেন। এদিকে তাঁর পিয়ানো শেখার ইচ্ছার কথা জানতে পেরে রীতিমতো উৎসাহী নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral ratan tata post wanting to learn poano goes viral in internet

Next Story
বাঘ-বিড়ালের ‘লাইভ লড়াই’ দেখে হতবাক নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com