scorecardresearch

বড় খবর

স্কুটির ভিতর থেকে ফনা তুলল কিং সাইজ কোবরা, পিলে চমকে ওঠার জোগাড়!

ভিডিও দেখে আঁতকে উঠেছেন সকলেই!

স্কুটির ভিতর থেকে বেরিয়ে এল কিং সাইজ কোবরা

এর আগেও সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আমরা দেখেছি সাপকে কেন্দ্র করে নানা ভয়ঙ্কর ভিডিও। তবে এবারে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি দুটি কারণে নেটদুনিয়ার মানুষকে অবাক করেছে। এক, স্কুটির হ্যান্ডেলের ভিতর থেকে বেরিয়ে আসছে একটি বিশালাকার কোবরা। দুই, সেই সাপটিকে ধরার কৌশল রীতিমতো অবাক করেছে নেটিজেনদের।

২.০৭ মিনিটের ভাইরাল হওয়া এই ক্লিপে দেখা যাচ্ছে সাদা রঙের একটি হন্ডা অ্যাক্টিভা স্কুটির হ্যান্ডেলের ভিতর ঘাপটি মেরে বসে ছিল একটি বিশালাকার কোবরা। কোনও একজন ব্যক্তি রড জাতীয় কিছু দিয়ে স্কুটির হ্যান্ডেলে চাপ দিতেই ফনা তুলে উঠে দাঁড়ায় কোবরাটি। ভয়ে চিৎকার করতে থাকেন আশেপাশের মানুষজন। ভিডিওতে এক মহিলাকে ভয়ে চিৎকার করতেও শোনা যায়। এরপরের ঘটনা দেখে তাজ্জব হয়ে যান নেটদুনিয়ার মানুষজন। যে ব্যক্তি লোহার রড জাতীয় কিছু দিয়ে স্কুটির হ্যান্ডেলে চাপ দিয়েছিলেন তিনি সাপটিকে ধরার জন্য একটি প্লাস্টিকের জলের পাত্র নিয়েছেন। তাতে সাপটিকে ভরার চেষ্টা করতে লাগলেন তিনি। প্রথম কয়েকবারের চেষ্টায় ব্যর্থ হলেও শেষমেশ তার এই আজব কৌশলে সাপটিকে তিনি ভরে ফেলেন প্লাস্টিক পাত্রের ভিতর।

https://platform.twitter.com/widgets.js

আরওপড়ুন: জন্মদিনে মোবাইল হাতে পেয়ে বিশেষ ভাবে সক্ষম কিশোরের উচ্ছ্বাস, চোখে জল নেটিজেনদের

ভারতীয় বন বিভাগের এক অধিকর্তা সুশান্ত নন্দ টুইটারে এই ভিডিও শেয়ার করেছেন, সেই সঙ্গে তিনি লিখেছেন, “এইভাবে কখনও সাপকে উদ্ধারের চেষ্টা না করবেন না বিপদ আপনাকে ছুঁয়ে যেতে পারে”। সেই সঙ্গে তিনি লিখেছেন, “বৃষ্টির সময় এই ধরনের অতিথির আগমন খুবই সাধারণ। কিন্তু এটি উদ্ধারের পদ্ধতিটি অস্বাভাবিক এটি খুবই ঝুঁকিপূর্ণ। কখনও এটি চেষ্টা করবেন না”।

 এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে ১৭ হাজারের বেশি ভিউ হয়েছে। তবে ঘটনাটি কোথায় ঘটেছে তা অবশ্য জানা যায়নি। স্কুটির নম্বর প্লেট থেকে অনুমান এটি সম্ভবত তেলঙ্গানার ঘটনা।

ভিডিও ভাইরাল হতেই অজস্র লাইক পড়েছে এই ভিডিওতে। একজন কমেন্টে জানিয়েছেন, “আমি ব্যক্তিগতভাবে উদ্ধারকারীকে চিনি, উনি পেশাদার, তিনি এর আগে হাজার হাজার সাপ উদ্ধার করেছিলেন। অপ্রশিক্ষিত ব্যক্তিদের দ্বারা এই কাজ সম্ভব নয়”। আবার অনেকেই কমেন্ট করে বলেছেন, “ঘটনাটি অনেক পুরানো”। তবে যাই হোক, সাপ ধরার এই অভিনব কৌশল উপভোগ করেছেন নেটিজেনরা। একই সঙ্গে স্কুটির ভিতর থেকে এত বড় কোবরা বেরিয়ে আসার ঘটনায় নেটদুনিয়া রীতিমতো আতঙ্কিত।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral snake hidden inside scooter rescued using plastic water container goes viral in internet