scorecardresearch

বড় খবর

জন্মদিনে মোবাইল হাতে পেয়ে বিশেষ ভাবে সক্ষম কিশোরের উচ্ছ্বাস, চোখে জল নেটিজেনদের

মোবাইল ফোন হাতে পেয়ে কিশোরের উচ্ছ্বাস দেখে আপ্লূত নেটিজেনরা।

মোবাইল ফোন হাতে পেয়ে কিশোরের উচ্ছ্বাস দেখে আপ্লূত নেটিজেনরা।

নিজের জন্মদিন সকলের জন্যই খুবই ‘স্পেশাল’। আর নিজের জন্মদিনে, পছন্দের উপহার যদি কাছের মানুষ গিফট করেন তাহলে তো আর কথাই নেই! সম্প্রতি এইরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বিশেষভাবে সক্ষম এক কিশোরকে তার জন্মদিনে এক মহিলা, যিনি সম্ভবত ওই কিশোরের মা’ তিনি একটি মোবাইল ফোন উপহার স্বরূপ দিলেন কিশোরকে। মোবাইল ফোন হাতে পেয়ে কিশোরের উচ্ছ্বাস দেখে আপ্লূত নেটিজেনরা।

এই ভিডিও @Hatindersinghr3-এর তরফে টুইটারে শেয়ার করা হয়েছে, যদিও ভিডিওটি কবেকার তা স্পষ্টভাবে জানা যায়নি। টুইটারে শেয়ার করা এই ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে “”চলুন সেই দিনটির কথা বলি, যেখানে একজন মা তাঁর সন্তানকে জন্মদিনে একটি মোবাইল ফোন উপহার দিচ্ছেন।”

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: ৫৯তম বিবাহবার্ষিকীর ফটোশুট প্রবীণ দম্পতির, ভাইরাল ভিডিওতে আবেগঘন নেটিজেনরা

১.৪৭ মিনিটের ভাইরাল হওয়া ক্লিপে দেখা যাচ্ছে ‘বার্থডে বয়’ নিজের জন্মদিনের অনুষ্ঠানে সেজে গুজে কেক কাটার জন্য রেডি। সেই সময় তাঁর মা, তাঁকে একটি ‘রিবন’ মোড়ানো গিফটের বাক্স হাতে দেন। কিশোর প্রথমে বোঝার চেষ্টা করেন কী রয়েছে গিফট বক্সের ভিতর, সেভাবে বুঝতে না পেরে সে রিবন খু্লে বাক্সের ভিতর তার পছন্দের মোবাইল ফোন দেখেই, সে নিজের উচ্ছ্বাস আর ধরে রাখতে পারেনি। আর তাঁর উচ্ছ্বাসের সেই আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

https://platform.twitter.com/widgets.js

এদিকে, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাতে ৯০ হাজারের বেশি ভিউ হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই রিয়েলমির সিইও মাধব শেঠেরও নজরে আসে। তিনি বিশেষ ভাবে সক্ষম এই কিশোরকে অনলাইন ক্লাসের সুবিধার জন্য সংস্থার তরফে একটি রিয়েলমি প্যাড উপহার দেওয়ার কথা জানিয়েছে। ভিডিওতে প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পরেছে। সকলেই জন্মদিনের এই বিশেষ ভিডিওতে কিশোরকে শুভেচ্ছা জানিয়েছেন।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral special child reaction on his birthday after reciving a mobile phone goes viral in internet