scorecardresearch

বড় খবর

বাবার সাক্ষাৎকারের মাঝেই খুদের কাণ্ডে হেসে খুন নেটিজেনরা

বাবা একবার তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও তাতে কোন লাভ হয়নি, বাবার পিছন থেকে উঁকি দিয়ে মুখ ভেঙানো থেকে শুরু করে নানা রকম অঙ্গভঙ্গি করতে থাকে বাচ্চা ছেলেটি।

বাবার সাক্ষাৎকারের মাঝেই খুদের কান্ডে হেসে খুন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে নানান মজার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে বাচ্চার কাণ্ডকারখানা দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বাবা ভিডিও কলে সাক্ষাৎকারে ব্যস্ত। সেই সুযোগে ছেলে পিছনে উঁকি মেরে দেখে নিল বাবা কী করছে। তারপরই নানান ভঙ্গিমায় নাচতে শুরু করল। এদিকে ছেলের এই কাণ্ডে বেজায় অপ্রস্তুতে বাবা। তাতে কোনও ভ্রুক্ষেপ নেই ছেলের। সে আপন মনে তার নাচ দেখিয়েই চলেছে। ছেলের এই দস্যিপনার ভিডিও ভাইরাল হতেই হেসে খুন নেটিজেনরা।

একটি চ্যানেলে সাক্ষাৎকার দিচ্ছিলেন এক ব্যক্তি। হঠাৎই তাঁর পিছনে উঁকি দিয়েছে ওই ব্যক্তির ছোট্ট ছেলে। বেশ হাসি হাসি মুখে স্ক্রিনের দিকে তাকিয়ে ছিল সে। যেন খানিকটা বুঝে নেওয়ার চেষ্টা করছিল যে তার বাবা কী করছে। এরপরই শুরু হয় তার দস্যিপনা। বাবা একবার তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলেও তাতে কোনও লাভ হয়নি, বাবার পিছন থেকে উঁকি দিয়ে মুখ ভেঙানো থেকে শুরু করে নানা রকম অঙ্গভঙ্গি করতে থাকে বাচ্চা ছেলেটি। অপ্রস্তুত বাবা হেসে কিছুটা ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করেও ফল হয়নি। তবে ওই খুদের কাণ্ডকারখানা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনদের একাংশ।

আরও পড়ুন : আপৎকালীন নম্বরে ফোন করে আজব বায়না এক শিশুর, হেসে খুন নেটিজেনরা

বাবার চেয়ারের পিছনে হাসি হাসি মুখ করে নেচেই চলেছে বাচ্চাটি। সেই সঙ্গে চলছে মুখের নানা অঙ্গভঙ্গি, যা দেখলে সত্যিই হাসি পেতে বাধ্য। বাচ্চা ছেলেটিকে কোনওভাবেই দমানো যাচ্ছিল না। তার দুচোখ ভরা দুষ্টুমি, ফিচেল হাসি, উদ্ভট নাচ, এই সব দেখে তখন হাসতে শুরু করেছেন টেলিভিশন চ্যানেলের সঞ্চালকও। এদিকে বাচ্চাটির বাবা যতবারই তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন, ততবারই ঘুরেফিরে এসে ক্যামেরার সামনে নাচ দেখিয়ে যাচ্ছিল সে। সবচেয়ে নজর কেড়েছে বাচ্চাটির হাসি আর চোখের এক্সপ্রেশন। তাই দেখেই মজা পেয়েছেন নেটিজ়েনরা। ভাইরাল হতেই এই ভিডিওতে অজস্র ভিউ হয়েছে। বাচ্চার এহেন কাণ্ড দেখে সকলেই খুবই মজা পেয়েছেন। অনেকেই তাদের কমেন্টে লিখেছেন ‘এটাই প্রকৃত শিশুসুলভ প্রবৃত্তি’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral son interrupts fathers live interview on bloomberg goes viral in internet