স্কুল চত্বরে চলছে গুলি, প্রাণ বাঁচাতে মাকে কাতর আর্তি ছাত্রের!

প্রাণ বাঁচাতে ভয়ে মাকে মেসেজ স্কুলে আটকে পড়া ছাত্রের, ভাইরাল সেই কথোপকথন।

স্কুল চত্বরে চলছে গুলি, প্রাণ বাঁচাতে মাকে কাতর আর্তি ছাত্রের!
প্রতীকী ছবি

আবার মার্কিন মুলুকে ঘটল বন্দুকবাজের হামলা। আততায়ী এবার হামলা চালায় একটি স্কুলে। তার মূল লক্ষ্যই ছিল ওই স্কুলের প্রিন্সিপাল এবং স্কুলের ছাত্র-ছাত্রীরা। ঘটনাটি ঘটেছে টেক্সাসের ম্যানসফিল্ডের একটি হাই স্কুলে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা স্কুল জুড়ে। সিএনএন সুত্রে খবর, এই গুলি চালানোর ঘটনায় চারজন আহত হয়েছে, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় মুল অভিযুক্ত আঠারো বছর বয়সী টিমোথি জর্জ সিম্পকিন্সকে আটক করেছে পুলিশ।

এদিকে এই সবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে স্কুলের ভিতর আটকে থাকা এক ছাত্রের সঙ্গে তার মায়ের কথোপকথনের স্ক্রিনশট। যা শেয়ার করেছেন, সিবিএসের সাংবাদিক জেসন অ্যালেন। আর এটি শেয়ার হতেই দ্রুত ভাইরাল হয়েছে। মায়ের সঙ্গে ছেলের কথোপকথনের স্ক্রিনশট সামনে আসতেই ঘটনার ভয়াবহতা উপলদ্ধ করতে পেরে শিউরে উঠেছেন নেটিজেনরা। কী লেখা ছিল সেই মেসেজে?

আরও পড়ুন: মাছ ধরার সময় কুমিরের হানা, অল্পের জন্য রক্ষা পেল একরত্তি, দেখুন সেই ভিডিও

মেসেজে স্কুল বিল্ডিং-এ আটকে থাকা এক ছাত্র তার মাকে জানিয়েছে, স্কুলে বন্দুকবাজ হামলা করেছে, গুলি চলছে স্কুল চত্বরে যা শুনেই আতঙ্কিত হয়ে পড়েন ছাত্রের মা। তিনি তাঁর ছেলেকে জানান যে, তিনি পুলিশকে খবর দিচ্ছেন। সেই সঙ্গে তিনি জানতে চান তাঁর সন্তান সুরক্ষিত আছে কিনা! উত্তরে ছেলে জানায়, সে সুরক্ষিত থাকলেও তার খুব ভয় করছে। এদিকে এই ঘটনার কথা সামনে আসতেই মার্কিন মুলুকে বন্দুক আইন নিয়ে বিতর্কের জন্ম দিয়েছে।

গুলি চালানোর অভিযোগে ধৃত যুবকের বিরুদ্ধে এর আগেও তিনবার এভাবে হামলা চালানোর রের্কড রয়েছে। পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মার্কিন মুলুকে বন্দুক বিক্রির তীব্র সমালোচনা করেছেন নেটিজেনরা। মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুক বিক্রির সমালোচনা করে সরব হয়েছেন অনেকে। কেউ কেউ তাদের প্রতিক্রিয়ায় লিখেছেন, ‘আমরা শিশুদের আগলে রাখতে ব্যর্থ হচ্ছি যাঁরা আমাদের পরবর্তী প্রজন্ম’। অনেকে তাঁদের প্রতিক্রিয়ায় লেখেন, ‘অবিলম্বে মার্কিন মুলুকে বন্দুক বিক্রির ওপর নিষেধাজ্ঞা জারি করা হোক’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral student text to his mother to safe him during shooting text viral

Next Story
মাছ ধরার সময় কুমিরের হানা, অল্পের জন্য রক্ষা পেল একরত্তি, দেখুন সেই ভিডিও