scorecardresearch

বড় খবর

কো-আর্টিস্টদের সঙ্গে এ কী আচরণ করলেন সানি লিওনি!

টিম মেম্বারদের সঙ্গে কী করলেন সানি!

টিমমেম্বারদের সঙ্গে কি কাণ্ডটাই না ঘটালেন সানি লিওনি!

সানি লিওনি, বলুউডের এক পরিচিত মুখ। একের পর এক সিনেমায় দক্ষতার সঙ্গে কাজ করেছেন তিনি। এই সানি লিওনি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। মাঝে মধ্যেই পোস্ট করেন নানা ভিডিও। কখনও হাসি মজার ভিডিও তো কখনও আবার হট ভিডিও পোস্ট করেন তিনি।

সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সানি তাঁর কো-আর্টিস্টদের সঙ্গে পাহাড়ি এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। এবং রাস্তা থেকে জোঁক ধরে তার টিমের অন্য মেম্বারদের গায়ে ছেড়ে দেওয়ার চেষ্টা করছেন। যদিও সানি নিজেও খুব ভয়ে ভয়েই জোঁকগুলি ধরছেন। তাঁর মুখের ভাব ভঙ্গি থেকে তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

আরও পড়ুন  বিকেল গড়াতেই যুগলদের ভিড়, চুমুর জ্বালায় অতিষ্ঠ হয়ে এ কী করলেন আবাসিকরা!

উল্লেখ্য, সানি লিওনি এখন তাঁর নতুন ছবি ‘শেরো”র (shero) শুটিং নিয়ে ব্যস্ত। তার মাঝেই একটু মজা করলেন তাঁর কো-আর্টিস্টদের সঙ্গে। আর এই ভিডিও তিনি নিজেই তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন। তারপরই খুব দ্রুত তা ভাইরাল হয়।

কিন্তু কেন এমন করলেন সানি? শুধুমাত্র মজা করার জন্যই এ-কাজ করেন তিনি। আসলে তিনি হয়তো তাঁর কো-আর্টিস্টদের সাহসের পরীক্ষা নিচ্ছিলেন। তাঁর সঙ্গে থাকা কো-আর্টিস্টরা জোঁক দেখে ভয়ে হাত সরিয়ে নিচ্ছেন, যা দেখে সানি খুব মজা পাচ্ছেন।

ইতিমধ্যেই প্রায় সাড়ে ছয় লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিওতে। অজস্র কমেন্টে ভরে গেছে এই ভিডিও। কো-আর্টিস্টদের সঙ্গে এহেন শিশুসুলভ আচরণ নজর কেড়েছে নেটিজেনদের। দেখুন সেই মজার ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral sunny leon kidding with her team member