বড় খবর

পাশের ঘরের ব্যালকনিতে দাঁড়িয়ে স্বয়ং মেসি! মহাতারকাকে দেখে চমকে গেলেন দুই ভারতীয়

এই ভিডিও তাঁরা শেয়ার করেছেন তাদের টুইটার হ্যান্ডেলে। তারপর দ্রুত তা ভাইরাল হয়।

লিওনেল মেসি

ভাবুন তো আপনি বিদেশে বেড়াতে গিয়েছেন। এক বিলাসবহুল হোটেলে উঠেছেন আপনি। রেস্ট নিয়ে পরের দিন সকালে হোটেলের ব্যালকনিতে গিয়ে বাইরের মনোরম দৃশ্য উপভোগ করছেন আপনি। আচমকাই আপনার চোখ গেল একই হোটেলের পাশের রুমের ব্যালকনিতে। চমকে উঠলেন আপনি, হতবাক হয়ে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন সেদিকে কারণ পাশের বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন স্বয়ং ফুটবল মহাতারকা লিওনেল মেসি। অনেকের ক্ষেত্রে এই ঘটনা স্বপ্ন বা অবাস্তব মনে হলেও, এমনটাই ঘটেছে দুই ভারতীয়র সঙ্গে। অ্যানাস পিএ এবং সমীর নামে দুই ভারতীয় প্যারিসে উঠেছেন এক বিলাসবহুল হোটেলে। তাঁরা একবারের জন্যও ভাবতে পারেননি তাঁদের সঙ্গে একই হোটেলে রয়েছেন মেসিও।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর এখনও বাড়ি ঠিক করেননি লিওনেল মেসি। পরিবার-সহ থাকছেন প্যারিসের বিখ্যাত পাঁচতারা হোটেল লে রয়্যাল মনসো হোটেলে। মেসি যেই বিলাসবহুল ঘরে থাকছেন তার দৈনিক ভাড়া প্রায় ১৩ লক্ষ টাকা। মেসিকে একবার চোখের দেখা দেখতে হোটেলের সামনে ভিড় জমাচ্ছেন অংখ্য মেসি ভক্ত। মেসি অবশ্য নিরাশ করছেন না কাউকেই।  একই হোটেলে উঠেছেন অ্যানাস পিএ এবং সমীর নামের দুই ভারতীয়। ভক্তদের দর্শন দিতে ব্যালকনিতে দাঁড়িয়ে মেসি। সেই সময় নিজের ঘরের ব্যালকনিতে ছিলেন অ্যানাস পিএ এবং সমীর।

আরও পড়ুন: অলিম্পিকের আসরে তেরঙ্গার প্রতি অনন্য সম্মান, দেশবাসীর মন জিতলেন ‘সোনার ছেলে’ নীরজ

মেসিকে চোখের দেখে আত্মহারা হয়ে ওঠেন তাঁরা। মেসির পাগল ভক্ত দুজনেই। স্বপ্নের তারকাকে এত কাছ থেকে দেখার সুযোগ পাওয়া কোনও লটারির থেকে কম নয়। নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না দক্ষিণ ভারতের এই বাসিন্দা। ‘মেসি মেসি’ বলে চিৎকার করতে থাকেন তারা। পরে মেসির সঙ্গে ছবি তোলার সুযোগও পেয়েছেন দুই ভারতীয়।

এই ভিডিও তাঁরা শেয়ার করেছেন তাদের টুইটার হ্যান্ডেলে। তারপর দ্রুত তা ভাইরাল হয়। কয়েক হাজার ভিউ ইতিমধ্যেই হয়ে গিয়েছে। প্রচুর মানুষ ভাইরাল হওয়া এই ভিডিওতে কমেন্ট করেছেন। সকলেই এই দুই ভারতীয়কে সৌভাগ্যবান বলে উল্লেখ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral teo indians have seen messi on to their next balcony

Next Story
ভারতব্যাপী উদযাপিত স্বাধীনতার ৭৪! পারস্য থেকে ‘জন গণ’ বাজিয়ে মন ভরাল তেহরান কিশোরীIndependence Day, 15th August, Iran Girl
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com