বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

জ্যান্ত সাপ চিবিয়ে খাচ্ছেন যুবক, গা ঘিন ঘিন করে উঠবে ভিডিও দেখলে

এই ভিডিও ভাইরাল হতেই বিভিন্ন পশুপ্রেমী সংগঠন এবং সাধারণ পশুপ্রেমীরা তীব্র নিন্দা করেছেন এই ঘটনার।

প্রতীকী ছবি

খুব কম সময়ের মধ্যে বিখ্যাত হওয়ার স্বপ্ন দেখে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের অদ্ভুত ঘটনা ঘটায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এটা এখন খুবই সহজ। একটু অন্যরকম কিছু করলেই লাভ করা যায় জনপ্রিয়তা। আর তার মাধ্যমে পাওয়া যায় অনেক লাইক, অনেক শেয়ার। কিন্তু, শুধুমাত্র কয়েকটা লাইক পাওয়ার মানুষ এতটা ভয়ঙ্কর কাজ করতে পারে এটা জানা ছিল না আপনারও। যদি এই ভিডিও ভাইরাল না হত। যা দেখে আঁতকে উঠেছেন বহু মানুষ। নিন্দার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

টুইটারে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হওয়ার পাশাপাশি গর্জে উঠেছেন পশুপ্রেমীরাও। ভিডিওতে দেখা গিয়েছে একটি জ্যান্ত সাপকে গিলে খাচ্ছে এক যুবক। কি চমকে উঠলেন? সেটাই স্বাভাবিক। কিন্তু, ওই যুবক হাসিমুখে অবলীলায় সাপটিকে চিবিয়ে চিবিয়ে খাচ্ছে। সাপের শরীরে বেশ অনেকটা অংশই রয়েছে তার মুখের মধ্যে। যা দেখে আপনার গা ঘিনঘিন করে উঠবে। আর সাপের বাকি অংশ ঝুলছে তার মুখের বাইরে। রীতিমতো দাঁত দিয়ে চিবিয়ে চিবিয়ে সাপটিকে খাচ্ছে সে।

এদিকে সাপের অবস্থা তখন খুবই করুণ। যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছে সাপটি। কোনওরকমে বাঁচার চেষ্টা করছে। কিন্তু, পারছে না। যদিও সেই দিকে ওই যুবকের কোনও চিন্তা নেই। সে নিজের মতো করে সাপটিকে খেয়ে যাচ্ছে। কারণ তাঁকে ফেমাস হতেই হবে। এই ভিডিও ভাইরাল হতেই বিভিন্ন পশুপ্রেমী সংগঠন এবং সাধারণ পশুপ্রেমীরা তীব্র নিন্দা করেছেন এই ঘটনার।

আরও পড়ুনঃ রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুমির! দেখে পিলে চমকে গেল বাসিন্দাদের

ফরেস্ট অ্যান্ড ওয়াইল্ডলাইফ প্রোটেকশন সোসাইটির টুইটার হ্যান্ডেল থেকে এই ঘটনা হায়দরাবাদের পুলিশের নজরে আনা হয়েছে। অবিলম্বে অভিযুক্ত যুবক এবং এই কাজের সঙ্গে আর যারা যুক্ত, তাঁদের সকলের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছে ওই পশু সুরক্ষা সংস্থা। আর এই ভিডিও দেখার পর নড়েচড়ে বসেছে হায়দরাবাদ পুলিশও। নেটিজেনদের অনেকেই ওই যুবককে পাগল এবং মানসিক উন্মাদ্গ্রস্ত বলেছেন। তবে স্রেফ ভাইরাল হতে চেয়ে এই কাণ্ড যে কেউ ঘটাতে পারে তা ভেবেই শিউরে উঠেছে সাধারণ মানুষ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral the young man is chewing the live snake viral in internet

Next Story
বিকট শব্দে ঘুম ভাঙল গৃহস্থের, কী বেরিয়ে এল ছাদ থেকে ওটা?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com