scorecardresearch

বড় খবর

দুই ভাল্লুকের ‘লাইভ’ ফুটবল ম্যাচ ভাইরাল নেটদুনিয়ায়!

খোলা মাঠে ফুটবল নিয়ে দাপাদাপি ভাল্লুকের, দেখলে অবাক হবেন

ফুটবল বিশ্বব্যাপী জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম। আমরা কখন তারকা পায়ের ছোঁয়ায় ফুটবল ম্যাচ দেখব তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। কিন্তু আপনি কি কখনও ভেবেছেন যদি দুটি বন্য ভাল্লুকের ফুটবল ম্যাচ আপনি চা খেতে খেতে লাইভ দেখেন তাহলে ঠিক কেমন হত! না আপনাকে আর কল্পনা করতে হবে না। এবার যে ভিডিও আপনাকে দেখাব তা একেবারেই ভাল্লুকের লাইভ ফুটবল খেলার দৃশ্য। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওডিশার নবরংপুর জেলার উমরকোট এলাকার সুকিগাঁওয়ে দুটি ভাল্লুকের ফুটবল খেলার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ১.০২ মিনিটের যে ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে দুটি ভাল্লুক প্রথমে তাদের কাছে আসা ফুটবলটিকে ভালভাবে দেখে নেয়। তার পর তারা সেটিকে নিয়ে খেলতে শুরু করে। এবং আশেপাশের মানুষজন যারা এই ঘটনার ভিডিও করছিলেন তাদের রীতিমতো উৎসাহিত করে।

https://platform.twitter.com/widgets.js

সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে বিভাগীয় বন দফতর জানিয়েছে, “একটি মৌলিক ‘পশু প্রবৃত্তি”। ডিএফও সংবাদ সংস্থাকে বলেন, “ভাল্লুকরা প্রথমে যে কোনও অজানা জিনিসকে পরীক্ষা করে এবং সেটির ধরন বোঝার চেষ্টা করে।”

আরও পড়ুন: কার্নিশ থেকে পড়ল বিড়াল, জাতীয় পতাকায় লুফে নিলেন দর্শকরা, ভাইরাল ভিডিও

ভিডিও’র শেষে দেখা যায় ভাল্লুকরা ফুটবল নিয়ে পালিয়ে যাচ্ছে। এদিকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে। ভাল্লুকের ফুটবল খেলা দেখা দেখে অবাক নেটদুনিয়া। প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পরেছে ভিডিও জুড়েই। কেউ কেউ মজা করে কমেন্টে লিখেছেন, “ভাল্লুকরা টোকিও অ্যানিম্যাল অলিম্পিকে অংশ নিতে তৈরি হচ্ছিল”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral two wild bears play with football goes viral