scorecardresearch

বড় খবর

লাল লেহেঙ্গায় মার্কিন তরুণী, তাক লাগানো ভিডিওতে দেখুন বিয়ের সেরা চমক

ভিডিওটি প্রায় ৫ লক্ষের কাছাকাছি লাইক এবং হাজার হাজার মন্তব্যে ভরে উঠেছে ভিডিও’র কমেন্ট সেকশন

লাল লেহেঙ্গায় মার্কিন তরুণী, তাক লাগানো ভিডিওতে দেখুন বিয়ের সেরা চমক

বিয়ে মানেই আনন্দ! বিয়ে মানেই মজা, বিয়ের আমেজে সবাই মেতে উঠি গানের সবাই আমরা তালে তালে। সোশ্যাল মিডিয়াত বিয়ের মরশুমে ভাইরাল বিয়ের একাধিক ভিডিও। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আবেগে ভেসে গিয়েছে নেটিজেনরা। বিয়েতে সবসময় ‘পোশাক’ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

বিয়ের দিন বর-কনে কোন পোশাক পরবে তা নিয়ে প্ল্যানিং চলে বহুদিন ধরেই। সকলের সামনে বিশেষ এই দিনে নিজেকে আকর্ষণীয় করে তুলতে চেষ্টার কোন খামতি রাখেনা বর-কনে। নববধূর কথাই যদি ধরি, তবে বিয়ের ‘পোশাক’ জীবনের সবচেয়ে স্মরণীয় এক টুকরো মুহূর্ত। বিয়ের বিভিন্ন আচার-অনুষ্ঠানের সঙ্গে সঙ্গে পোশাক বদলের রীতি সকলেরই জানা। বিশেষ এই দিনের বিশেষ পোশাকের প্রস্তুতি চলে বেশ অনেকদিন আগে থেকেই। প্রতিটি কনে চায় তার বিয়ের শাড়ি অথবা লেহেঙ্গা হোক সবচেয়ে সুন্দর এবং অনন্য।

বিয়ের তারিখ ঠিক হওয়ার সঙ্গে সঙ্গে কনে তার নিখুঁত বিয়ের ‘লেহেঙ্গা’,শাড়ি পছন্দ করতে শুরু করেন। আজ শুধু ভারতীয় নয়, বিদেশি মেয়েদেরও বিয়েতে লেহেঙ্গা পরতে দেখা যায়। আসলে, অনেক বিদেশী দম্পতিকে ভারতীয় রীতি অনুসারে বিয়ে করতে দেখা যাচ্ছে। আর সেই সব ভিডিও ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। ভারতীয় পোশাকে, বিশেষ করে লেহেঙ্গায় বিদেশি মেয়েদের দেখতে লাগে ভারী সুন্দর ও আকর্ষণীয়।

আরও পড়ুন : [ রুক্ষ্ম পাহাড়ি পথে সঙ্গী সাধের পোষ্য, লাদাখ জার্নির রোমাঞ্চকর ভিডিও ভাইরাল ]

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে দেখা যায় যে বিদেশী কনের পুরো পরিবার তাকে প্রথমবারের মতো ভারতীয় বিয়ের পোশাকে দেখে মন্ত্রমুগ্ধ এবং আবেগপ্রবণ হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায় যে কনের বন্ধুবান্ধব এবং পরিবার তার জন্য একটি হোটেল রুমের বাইরে অপেক্ষা করছে, এবং তার আত্মীয়রা আনন্দে লাফিয়ে উঠছে যখন সে একটি ‘লাল লেহেঙ্গা’ পরে ঘর থেকে বেরিয়ে বিয়ের অনুষ্ঠানস্থলের দিকে এগিয়ে যাচ্ছেন।

ভিডিওটি শেয়ার করেছেন মেকআপ এবং হেয়ার আর্টিস্ট বিয়াঙ্কা লুজাডো তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। “কি সুন্দর মুহূর্ত”! লুজাডো ভিডিওটির ক্যাপশনে লিখেছেন। ভিডিওতে একটি টেক্সটও লেখা আছে, ‘যখন মার্কিন পরিবার আপনাকে ভারতীয় বধূ হিসাবে দেখে।’ এই ভিডিওটি প্রায় ৫ লক্ষের কাছাকাছি লাইক এবং হাজার হাজার মন্তব্যে ভরে উঠেছে ভিডিও’র কমেন্ট সেকশন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘ভারতীয় ঐতিহ্যবাহী বিয়ের পোশাকে আপনাকে সুন্দর লাগছে। আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘ভিডিও আমার চোখ ভিজিয়ে দিয়েছে।’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video foreign bride seen in indian traditional wedding