প্রাণের ঝুঁকি নিয়েই পথ কুকুরকে উদ্ধার, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া

কংক্রিটের বাঁধ বরাবর তিনি শুয়ে পড়ে কুকুরটিকে উদ্ধারের চেষ্টা করতে থাকেন।

Rescue Dog Stuck In Overflowing River
এমন দৃশ্য ভাইরাল হতেই ওই ব্যক্তিকে তার সাহসিকতার জন্য এবং পথ কুকুরদের প্রতি ভালবাসার জন্য সকলেই কুর্নিশ জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়া মানেই চমক! নানান বিচিত্র ঘটনার সমাহার। এর আগে কুকুরের অনেক মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে গিয়েছে বৃষ্টির মধ্যে ছাতা হাতে পথ কুকুরদের আশ্রয় দিয়েছেন কলকাতা ট্রাফিক আধিকারিক। কখনও আবার দেখা গিয়েছে তাজ হোটেলের এক কর্মী তার ছাতার নীচে আশ্রয় দিয়েছিলেন পথ কুকুরকে তা আবার নজর কেড়েছে স্বয়ং রতন টাটার। সেই যুবককে ধন্য ধন্য করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে অবাক হয়েছেন সকলেই।

বিয়ের অনুষ্ঠনে যাওয়ার জন্য বাড়ি থেকে বন্ধুদের সঙ্গে বেরোন এক ব্যক্তি। পরনে কালো স্যুট। পথে যাওয়ার সময় তিনি জানতে পারেন খরস্রোতা নদীর পাড়ে আটকা পড়েছে একটি পথ কুকুর। এই খবর শুনেই বিয়ের সেই অনুষ্ঠান যাওয়ার আগেই তিনি সটান চলে আসেন ঘটনাস্থলে। এসে দেখেন একটি পথ কুকুর খরস্রোতা নদীর পাড় বরাবর কংক্রিটের কোন স্থানে দাঁড়িয়ে বাঁচার মরিয়া চেষ্টায় মত্ত।

আরও পড়ুন: ‘এক লাখি ন্যানো’তে চড়েই তাজ হোটেলে রতন টাটা, অনাড়ম্বর জীবন যাত্রাকে কুর্নিশ নেটদুনিয়ার

এই দৃশ্য দেখে তিনি আর এক মুহূর্ত দেরি না করা পাশের এক গাছে ডালে খুলে ঝুলিয়ে দেন তার ব্লেজার। এরপর কংক্রিটের বাঁধ বরাবর তিনি শুয়ে পড়ে কুকুরটিকে উদ্ধারের চেষ্টা করতে থাকেন। অনেক সময় পেরিয়ে গেলেও সেটিকে উদ্ধার করতে পারেন না তিনি তাও হাল ছাড়েন নি তিনি।

ভিডিওতে অপর সঙ্গীকে বলতে শোনা যায়, “সাবধান যে কোন সময়ে তোমার বিপদ হতে পারে”! উত্তরে সেই ব্যক্তি বলেন, “আমাকে নিয়ে ভেবো না, আগে কুকুরটিকে উদ্ধার করতেই হবে”। এরপর তার সেই বন্ধুও এগিয়ে আসেন দু’জনে চেষ্টায় অবশেষে উদ্ধার পায় কুকুরটি। এমন দৃশ্য ভাইরাল হতেই ওই ব্যক্তিকে তার সাহসিকতার জন্য এবং পথ কুকুরদের প্রতি ভালবাসার জন্য সকলেই কুর্নিশ জানিয়েছেন।

মাত্র কয়েক ঘণ্টা আগে Reddit-এ শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ইন্টারনেটে ঝড় তুলেছে। ইতিমধ্যেই ৬০ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিওতে। অজস্র লাইক এবং কমেন্টে ভয়ে গিয়েছে এই ভিডিও।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video man skips wedding celebrations to rescue dog stuck in overflowing river

Next Story
ট্রাফিক সিগন্যালে ফটোসেশনে মত্ত, ভিডিও ভাইরাল হতেই দুই যুবকে তুলোধনা