scorecardresearch

বড় খবর

গর্ভাবস্থায় জিমে গিয়ে ‘বিপজ্জনক স্টান্ট’, ভিডিও দেখেই আঁতকে উঠেছেন সকলে

একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এই ধরনের ব্যায়াম করা শিশু এবং মহিলার জন্যও বিপজ্জনক হতে পারে’

গর্ভাবস্থায় জিমে গিয়ে ‘বিপজ্জনক স্টান্ট’, ভিডিও দেখেই আঁতকে উঠেছেন সকলে

গর্ভাবস্থায়, নয় মাসে মহিলাদের বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়। বিশেষ করে জিম, ওয়ার্কআউট সম্পূর্ণভাবে বন্ধ রাখার পরামর্শ দেন চিকিৎসকরা। গর্ভাবস্থায়, মহিলারা শুধুমাত্র হালকা কাজ করতে পারেন বা তেমনই পরামর্শ দেওয়া হয়। কিন্তু সম্প্রতি এমনই এক মহিলার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে একজন নয় মাসের গর্ভবতী মহিলা তার গর্ভে থাকা সন্তানের চিন্তা ছেড়ে জিমে ব্যায়াম করছেন, কখনও উল্টো হয়ে আবার কখনও সোজা হয়ে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আতঙ্কের সৃষ্টি করছে এবং লোকেরা এটি নিয়ে বিভিন্ন মন্তব্যও করছেন।

ইনস্টাগ্রামে landra.elisabeth নামের একটি পেজে এক মহিলার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে, মহিলাকে গর্ভাবস্থায়, জিমে গিয়ে স্টান্ট করতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন যে আমি আমার গর্ভাবস্থায় আমি জিমে এই স্টান্টটি করেছি এবং আমার ডাক্তারও এটিকে হ্যাঁ বলেছেন। মহিলা ৩৮ সপ্তাহেরও বেশি সময় ধরে গর্ভবতী এবং তার প্রসবের জন্য মাত্র এক থেকে দেড় সপ্তাহ বাকি রয়েছে। অর্থাৎ যে কোন সময় তিনি সন্তানের জন্ম দিতে পারেন। কিন্তু এই মহিলাকে যেভাবে দুই পা শূন্যে রেখে এবং মাটিতে হাত রেখে স্টান্ট করতে দেখা যায়, তাতে মানুষের ঘাম ঝরতে শুরু করেছে।

আরও পড়ুন: [ ফুড়ফুড়ে মেজাজে বিল গেটস, লিপ সিঙ্কের সঙ্গে নাচ, ভাইরাল তোলপাড় ফেলা ভিডিও ]

আসলে, এই মহিলা একজন ফিটনেস ট্রেনার। যার নাম ল্যান্ড্রা এলিজাবেথ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও। হাজার হাজার মানুষ এই ভিডিও দেখেছেন। মহিলার ফিটনেস দেখে কেউ কেউ অবাক হয়ে গিয়েছেন। কেউ কেউ মহিলা এই ধরনের ব্যায়াম প্রসঙ্গে সতর্ক করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এই ধরনের ব্যায়াম করা শিশু এবং মহিলার জন্যও বিপজ্জনক হতে পারে।’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video of a 9 month old pregnant women dancing at gym