scorecardresearch

বড় খবর

বাস্কেটবল খেলছে কাঠবিড়ালি! ভিডিও দেখে চোখ কপালে উঠবে আপনার

মিস করবেন না! দেখুন কাঠবিড়ালির ‘লাইভ’ বাস্কেটবল খেলা

কাঠবিড়ালি যখন প্লেয়ারদের সঙ্গে বাস্কেটবল খেলতে ব্যস্ত

ইয়াঙ্কি স্টেডিয়ামে একটি বিড়ালের কার্নিশ থেকে ঝুলে নীচে পরা অথবা আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি ম্যাচে একটি কুকুর মুখে করে বল নিয়ে পালিয়ে যাওয়া, একের পর এক মজাদার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে বাস্কেটবল কোর্টে প্লেয়ারদের সঙ্গে সাবলীল ভাবে খেলছে এক কাঠবিড়ালি। আর এই ভিডিও ভাইরাল হতেই তা নেটিজেনদের কাছে হৃদয়গ্রাহী হয়ে উঠেছে।

আটলান্টা থেকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে বাস্কেট বল প্লেয়াররা যখন কোর্টে নিজেরা প্র্যাকটিস করছে সেই সময় সেখানে আসে এক কাঠবিড়ালি। প্রথমে বিষয়টিকে সেভাবে আমল দেননি প্লেয়াররা। কিছুক্ষন পর তাঁরা বুঝতে পারেন বাস্কেটবল খেলা দেখতেই এবং তাতে অংশ নিতেই কাঠবিড়ালিটি সেখানে এসেছে।

আরও পড়ুন: দুই ভাল্লুকের ‘লাইভ’ ফুটবল ম্যাচ ভাইরাল নেটদুনিয়ায়!

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে প্লেয়ারদের সঙ্গে দারুন স্টাইলে কখনও পায়ে করে তো কখনও আবার লেজের সাহায্যে চুটিয়ে বাস্কেটবল খেলছে সেই ছোট প্রাণীটি। ঠিক যেন ‘আইস এজ’-সিনেমার  দৃশ্য। আখরোট বাঁচাতে যে কাঠবিড়ালি লাগাতার জীবনের ঝুঁকি নিয়ে গেছে? হ্যাঁ। সেই স্ক্র্যাটের কথাই মনে করিয়ে দিল সদ্য ভাইরাল হওয়া এই কাঠবিড়ালি যখন প্লেয়ারদের সঙ্গে বাস্কেটবল খেলতে ব্যস্ত হয়ে পড়েছে।

সদ্য ভাইরাল হওয়া একটা ক্লিপে, একটা কাঠবিড়ালিটিকে যেভাবে সাবলীল ভাবে প্লেয়ারদের সঙ্গে বাস্কেটবল খেলায় অংশ নিতে দেখা গেছে তা দেখে সত্যি অবাক নেটিজেনরা। সাবরেডিটের ‘মেড মি স্মাইল’-এ শেয়ার করা ভিডিওটি এমনই যে আপনাকে সত্যিই হাসতে বাধ্য করবে। ছোট্ট কাঠবিড়ালিটি বাস্কেটবলে নিজের সাধ্য মতো লাথি এবং ধাক্কা মারছে।

এমনকি সে খেলোয়াড়দের দেওয়া একদম হাল্কা পাসগুলি ধরে আবার পাস বাড়িয়েও দিচ্ছে। সব মিলিয়ে ক্লিপটি নেটমাধ্যমে এক আলাদা উন্মাদনা তৈরি করেছে। ভাইরাল হতেই প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে ভিডিও জুড়েই। অনেকেই কমেন্টে লিখেছেন “আগের জন্মে কাঠবিড়ালিটি নিশ্চয় কোনও তারকা বাস্কেটবল খেলোয়াড় ছিল”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video of squirrel on basketball court wows netizens