scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ফুল বিক্রেতার আসল ছবি দেখেই ঘুম উড়েছে নেটপাড়ার, ঝড়ের বেগে ভাইরাল!

ফুলওয়ালির সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল হচ্ছে।

ফুল বিক্রেতার আসল ছবি দেখেই ঘুম উড়েছে নেটপাড়ার, ঝড়ের বেগে ভাইরাল!
ফুল বিক্রেতার আসল ছবি দেখেই ঘুম উড়েছে নেটপাড়ার

আনশা মোহন, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সেই সঙ্গে পেশায় একজন মডেল। বেশ কিছুদিন আগে রাস্তার ধারে করা তাঁর একটি ফটোশ্যুটই এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। কিছুদিন আগেই তিনি একটি ফটোশুট করেন। মূলত ফুল বিক্রেতার ভূমিকায় দেখা যায় তাকে। এমন ভাবেই তার মেকআপ করা হয় যে মানুষজন একেবারে চিনতে পারেননি সুন্দরি এই মডেলকে। মেকআপে গায়ের রঙ ঢেকে রাস্তার ধারে ফুল বিক্রি করতে দেখা যায় এই সুপার মডেলকে। অনেকেই তার কাছ থেকে ফুল কিনতেও অস্বীকার করেন। সেই ফটোশ্যুটের ছবিই এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

অনশা মোহন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার তিন লাখের বেশি ফলোয়ার রয়েছে। তার প্রতিটি ভিডিও লক্ষ লক্ষ ভিউ আসে। ইন্সটাগ্রামে তার শেয়ার করা ছবিগুলোতে হাজার হাজার লাইক রয়েছে। তা সত্বেও মানুষজন স্রেফ মেক আপের জন্য তাকে চিনতে পারেন নি।

অনেকেই সুন্দরী এই সেলেবকে একটা গোলাপ দেওয়ার স্বপ্নে বিভোর থাকেন। আর যখন রাস্তার ধারে নিজেই এসে তিনি মানুষ জনকে গোলাপ অফার করছেন, লোকেরা তা প্রত্যাখ্যান করেন। যদিও পরের ঘটনা জেনে অনেককেই আফশোষ করতেই দেখা গিয়েছে। এখন এই ফটোশুটের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল হচ্ছে।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে একটিই ছবি।  ছবিতে একটি মেয়েকে রাস্তার ধারে ফুল বিক্রি করতে দেখা গেছে। সেই সময় সময় একজন ক্যামেরাম্যানকে এই মেয়েটির ছবি তুলতেও দেখা যায়। মানুষ জন তাকে সত্যি ফুল বিক্রেতা ভাবতে শুরুও করেন। অনেকেই তার কাছ থেকে ফুল কেনেন। আবার কেউ কেউ তা কিনতে অস্বীকারও করেন।  সেই সঙ্গে এবার এই মেয়ের আসল ছবি সামনে এসেছে, যা দেখে নেটপাড়ার চোখ ছানাবড়া।

মানুষজন বিশ্বাসই করতে পারছেন না সেদিনের রাস্তার ধারের সেই ফুল বিক্রেতা মেয়েটিই আসলে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। লক্ষ্য লক্ষ্য ফলোয়ার রয়েছে তাঁর। তাঁর শেয়ার করা একটি ছবিতেই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। হাজার হাজার ভক্তের রাতের ঘুম কেড়ে নেন তিনি। এমনই এক সুন্দরী এক মহিলাকে চোখের সামনে দেখেও চিনতে পারলেন না ভেবেই রাতের ঘুম উড়েছে নেটপাড়ার।

আরও পড়ুন : [ দিওয়ালির খুশিতে সামিল করুন ওদের’ও! প্রিয় পোষ্যের পছন্দের ‘স্পেশাল লাড্ডু’র রেসিপি ভাইরাল ]

রাস্তায় ফুল বিক্রি করা একজন ‘দরিদ্র মহিলা’ হিসাবে আনশা মোহনের ফটোশুটটি করা হয়। বাস্তব জীবনের কাহিনী অবশ্য একেবারেই ভিন্ন। তিনি যেমন একাধারে সুন্দরী তেমনই তার জীবন বিলাসিতায় মোড়ানো। ভাইরাল এই ছবিতে মুহূর্তেই হাজার হাজার লাইক ও অজস্র কমেন্ট পড়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video people surprised to see the real photo of this girl selling flowers on the road ansha mohan