বড় খবর

মায়ের মৃত্যুতে সান্ত্বনা দিতে প্রেমিকের বাবাকে বিয়ে করে ‘মা’ হলেন প্রেমিকা!

অবাক করা এই ঘটনার খবর ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়।

প্রতীকী ছবি

প্রেমিকের ‘দুঃখ’ সইতে না পেরে তার বাবাকেই বিয়ের সিদ্ধান্ত নিলেন প্রেমিকা। অবাক করা এই ঘটনার খবর ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়। অনেকেই এমন খবর শুনে ভিরমি খাচ্ছেন।

কিছুদিন আগে প্রেমিকের মায়ের মৃত্যু হয়। মায়ের মৃত্যুশোকে মনের দিক থেকে একেবারে ভেঙে পড়েছিলেন প্রেমিক। আর সেই কষ্ট সহ্য করতে পারেননি তাঁর প্রেমিকা। তিনি চেয়েছিলেন তাঁর প্রেমিক যেন আবারও তাঁর মায়ের স্নেহ ফিরে পাক! আর যেমন ভাবনা তেমন কাজ। বিয়ে করে বসলেন প্রেমিকের বাবাকে।

মায়ের অভাব পুরণ করতে প্রেমিকার এই কাণ্ডে হতবাক নেটদুনিয়া। লন্ডনের এই ঘটনা এখন আলোড়ণ ফেলেছে নেটদুনিয়ায়। এক টিকটক ব্যবহারকারী জানিয়েছেন, শুধুমাত্র প্রেমিকের মুখে হাসি আনতেই এই কাজ করেছেন তিনি।

আরও পড়ুন উত্তর না দক্ষিণ ভারত! কোন ধোসা খেতে ভাল তা নিয়ে রণক্ষেত্র টুইটার

টিকটকে এক ভিডিও বার্তায় প্রেমিকা জানিয়েছেন, ‘দিনকয়েক আগে আমার প্রেমিকের মা মারা গিয়েছিলেন, ও মনের দিক থেকে খুবই হতাশ হয়ে পড়েছিল, আমি চাইনি ওঁ দুঃখে থাকুক। তাই আমি ওঁর বাবাকে বিয়ে করার সিদ্ধান্ত নিই। তার ফলে আমার প্রেমিক আবার মা পেল। মায়ের অভাব বোধ হবে না ওর’। এই খবর ভাইরাল হতেই অনেকেই প্রেমিকার মহানুভবতাকে প্রশংসা জানিয়েছেন। অনেকেই আবার তাঁর এই কাজকে বিদ্রূপ করেছেন। তবে এ ব্যাপারে তার প্রেমিকের প্রতিক্রিয়া মেলেনি। তবে এমন ঘটনায় বেশ অবাকই হয়েছেন নেটিজেনরা।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral woman marries boyfriends father as she didnot want him to be sad after his mother passed away

Next Story
উত্তর না দক্ষিণ ভারত! কোন ধোসা খেতে ভাল তা নিয়ে রণক্ষেত্র টুইটার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com