বড় খবর

গোবর্ধন পুজোয় চাবুকের মার সহ্য করলেন মুখ্যমন্ত্রী, ভাইরাল ভিডিও

বয়স হলে কী হবে! শরীর এখনও শক্ত-সমর্থ।

Chhattisgarh CM Bhupesh Baghel gets whipped during Govardhan Puja in Durg
স্বেচ্ছায় বেত্রাঘাত সহ্য করলেন বাঘেল।

বয়স হলে কী হবে! শরীর এখনও শক্ত-সমর্থ। তাই শুক্রবার দেখিয়ে দিলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। গোবর্ধন পুজো উপলক্ষ্যে প্রকাশ্যে এমন কাজ করলেন যা দেখে চোখ ছানাবড়া সবার। স্বেচ্ছায় চাবুকের মার সহ্য করলেন বাঘেল। সেই ভিডিও সংবাদসংস্থা এএনআই টুইট করতেই তা ভাইরাল।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, বাঘেল প্রথামাফিক ঐতিহ্যবাহী পাগড়ি এবং পোশাক পরিহিত। তিনি দুর্গের একটি পুজো মণ্ডপে দাঁড়িয়ে রয়েছেন। এমন সময় তিনি নিজের ডান হাত সোজা করে রাখেন। তাঁর সামনে একজন জনৈক ব্যক্তি চাবুক দিয়ে সেই হাত জোরে মারতে শুরু করেন। বেশ কয়েক ঘা দেওয়ার পর সেই ব্যক্তি এসে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরেন।

এই দৃশ্য দেখে উপস্থিত সকলে নিজেদের মোবাইল ফোনে ভিডিও করতে শুরু করেন, কেউ আবার ছবি তোলেন। পিছনে তখন ঢোল-তাসা এবং উচ্চস্বরে মাইক বাজছে। আটবার আঘাত শরীরে নেন বাঘেল।

উল্লেখ্য, দীপাবলির পরের দিন হিন্দু ধর্মে গোবর্ধন পুজো পালন করা হয়। পুরাণ অনুযায়ী, শ্রীকৃষ্ণ ব্রজবাসীদের দেবরাজ ইন্দ্রের ক্রোধ থেকে বাঁচাতে গোবর্ধন পর্বত নিজের কনিষ্ঠ আঙুলে তুলে নেন। বজ্রপাত-বৃষ্টির হাত থেকে বাঁচতে সেই পর্বতের নিচে আশ্রয় নেন ব্রজবাসী। সেই কারণে এই দিনটি গোবর্ধন পুজো করা হয়।

আরও পড়ুন গ্লাসগোয় ভারতীয়দের সঙ্গে ড্রাম বাজালেন মোদী, ভিডিও দেখে নেটদুনিয়া তোলপাড়

গোবর্ধন পুজো উপলক্ষে এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য-সহ অন্য মন্ত্রীরা গোবর্ধন পুজোর শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch chhattisgarh cm bhupesh baghel gets whipped during govardhan puja in durg

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com