scorecardresearch

বড় খবর

‘অসুস্থ শরীরে’ দিব্য়ি কবাডি খেলছেন সাধ্বী প্রজ্ঞা! ভিডিও ভাইরাল হতেই শুরু বিতর্ক

শারীরিক অসুস্থতা কারণে মালেগাঁও বিস্ফোরণ মামলায় তাঁকে জামিন দিয়েছে আদালত।

BJP’s Pragya Thakur plays kabaddi
ফের বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা ঠাকুর।

ফের বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা ঠাকুর। শারীরিক অসুস্থতা কারণে মালেগাঁও বিস্ফোরণ মামলায় তাঁকে জামিন দিয়েছে আদালত। কিন্তু তাঁর নতুন যে ভিডিও সামনে এসেছে তা নিয়েই বিতর্ক। আদালতে অসুস্থ দাবি করলেও দিব্যি কবাডি খেলছেন ভোপালের সাংসদ। ভিডিও ভাইরাল হতেই সরব হয়েছেন বিরোধীরা।

ভিডিওতে দেখা যাচ্ছে, ভোপালে নিজের সংসদীয় এলাকায় কিছু মহিলার সঙ্গে একটি মাঠে দাঁড়িয়ে রয়েছেন সাধ্বী। সেখানে কিছু মেয়েদের সঙ্গে দৌড়ে কবাডি খেলতে দেখা যায় তাঁকে। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। সাংসদ ওই এলাকায় একটি মন্দিরে দর্শনে এসেছিলেন। তখন স্থানীয় কিছু মহিলা তাঁকে আমন্ত্রণ জানান বলে জানা গিয়েছে।

https://platform.twitter.com/widgets.js

যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি বি ভি শ্রীনিবাস সেই ভিডিও টুইট করে খোঁচা দিয়েছেন বিজেপি সাংসদকে। ক্যাপশনে লিখেছেন, এনার এনআইএ কোর্টে আবার হাজিরা কবে? প্রসঙ্গত, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে মালেগাঁও বিস্ফোরণ মামলায় এনআইএ আদালতে শুনানি থেকে অব্যাহতি নিয়েছেন সাধ্বী। কিন্তু ভিডিও অন্য কথা বলছে। মনেই হচ্ছে না তিনি অসুস্থ।

এটাই প্রথমবার নয়, এর আগেও বিগত কয়েক মাসে বিতর্কে জড়ান সাধ্বী। নবরাত্রির সময় গরবা অনুষ্ঠানে তিনি নাচছেন, কখনও বাস্কেটবল খেলছেন, একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে তিনি দিব্যি সুস্থ।

আরও পড়ুন অসুস্থ মনমোহন সিং, প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতা কামনায় টুইট মোদীর

প্রসঙ্গত, ২০৮ সালে মালেগাঁও বিস্ফোরণ মামলায় তাঁকে গ্রেফতার করা হয়। সাধ্বী ২০১৭ সালে শারীরিক কারণে জামিন পান। বিগত কয়েক বছরে বার বার আদালতে শুনানি তিনি এড়িয়েছেন শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে। বেশ কয়েকবার জনসমক্ষে হুইলচেয়ারেও দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে মুম্বইয়ের এনআইএ আদালতে সাধ্বীর বিরুদ্ধে ইউএপিএ ধারায় মামলা চলছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Watch out on bail on medical grounds bjps pragya thakur plays kabaddi