বড় খবর

রাস্তায় শুয়ে নড়তে পারছে না অজগর, সে এক হুলস্থুল কাণ্ড!

শিকার করতে গিয়ে একটা বিশালাকার প্রাণীকে গিলে ফেলেছে সে। আর এতেই জোর ফ্য়াঁসাদে পড়েছে অজগর সাপটি। গলায় শিকার আটকে গিয়ে সে এক হুলস্থুল কাণ্ড!

python videos, পাইথন ভিডিও, অজগর ভাইরাল ভিডিও
সেই অজগরটি।

‘অ-য় অজগর আসছে তেড়ে’- না, তেড়ে আসছে না, বরং রাস্তায় শুয়ে নড়তে-চড়তে পারছে না সে। হবে নাই বা কেন। শিকার করতে গিয়ে একটা বিশালাকার প্রাণীকে গিলে ফেলেছে সে। আর এতেই জোর ফ্য়াঁসাদে পড়েছে অজগর সাপটি। গলায় শিকার আটকে গিয়ে সে এক হুলস্থুল কাণ্ড! শেষে কিনা তাকে উদ্ধার করতে হাত লাগালেন বন দফতরের কর্মীরা। উত্তরপ্রদেশে এমন কাণ্ডের ভিডিও সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিও-তে দেখা গিয়েছে, রাস্তায় পড়ে রয়েছে একটি অজগর। খুব কষ্ট করে নড়ার চেষ্টা করছে সে। কিন্তু পারছে না। আর তাকে দেখে আঁতকে উঠেছেন পথচলতি মানুষেরা। কিন্তু সাপটির অমন করুণ অবস্থা দেখে আতঙ্ক নিমেষে উধাও স্থানীয়দের। বরং সাপটিকে ঘিরে রয়েছেন কৌতূহলী মুখেরা।

আরও পড়ুন: কী কাণ্ড! মগডালে বসে গাছ কাটছেন যুবক!

এমন অবস্থায় বেচারা অজগরটির ত্রাতা বন দফতরের কর্মীরা। তাঁরাও আবার সহজে ইয়া বড় মাপের অজগরটিকে উদ্ধার করতে পারেননি। অজগরটিকে উদ্ধারে গিয়ে রীতিমতো বেগ পেতে হয় তাঁদের। শেষে গাছের গুঁড়ির সাহায্য়ে দড়ি দিয়ে টেনে অজগরটিকে ট্রাকে তোলেন তাঁরা।

সংবাদসংস্থা এএনআইকে ডিভিশনাল ফরেস্ট অফিসার রাজীব কুমার জানান, ”খবর পেয়ে দ্রুত রামপুর জেলার সিহারি গ্রামে যান আমাদের কর্মীরা। অজগরটিকে উদ্ধার করে স্থানীয় জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে”। তিনি আরও জানিয়েছেন, ”মনে হয় একটা বড় ছাগলকে খেয়ে ফেলেছে অজগরটি, সে কারণেই নড়তে পারছিল না। স্থানীয়রা প্রথমে ভয় পেয়ে গিয়েছিলেন খুব। কিন্তু আমরা ওঁদের আতঙ্কিত না হওয়ার কথা বলি। কারণ, অজগর হানিকারক নয় এবং এতে বিষ নেই”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch python has to be rescued after swallowing large prey in up village

Next Story
কী কাণ্ড! মগডালে বসে গাছ কাটছেন যুবক!man cutting palm tree viral video, গাছ কাটছেন যুবক, palm tree
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com