scorecardresearch

বড় খবর

জ্যান্ত পাইথনে মালাবদল! বর-বউয়ের কীর্তিতে তুলকালাম বিয়ের আসরে, দেখুন ভিডিও

বর-বউয়ের কীর্তিতে হুলুস্থূল বিয়ের আসরে।

snake video, viral video, viral, wedding videos, wedding video, Indian wedding videos
বর-বউয়ের কীর্তিতে হুলুস্থূল বিয়ের আসরে।

বিয়ে যে কোনও মানুষের জীবনেই একটা বড় সিদ্ধান্ত। কারণ সেটি সারা জীবনের ব্যাপার। আর সেই বিয়েতে হই-হুল্লোড় হবে না সেটা সম্ভব নয়। বিয়ে মানেই আত্মীয়-স্বজন, আনন্দ-মজা আর দুটো পরিবার ও দুটো মানুষের মিলন পর্ব। বিয়ের মরশুমে বিয়ে নিয়ে নানান মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া মানেই চমক, উত্তেজনা!

সকলের থেকে আলাদা ভাবে নিজেকে মেলে ধরা। আর সেটা করতে গিয়েই মানুষ এমন কিছু কাজ-কর্ম করে থাকে যা ভাইরাল হয় মুহূর্তেই। সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর বিয়ের সেই ভিডিও দেখে সকলেরই চোখ ছানাবড়া। জ্যান্ত পাইথনে মালাবদল! বর-বউয়ের কীর্তিতে হুলুস্থূল বিয়ের আসরে। আর তা চাক্ষুষ করলেন বিয়ের আসরে উপস্থিত সকলেই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাদা পোশাকে সুসজ্জিত দম্পতি একে অপরের গলায় জ্যান্ত পাইথনের মালা পরিয়ে মালাবদল করছেন।  বর-কনে একটি করে জ্যান্ত পাইথন ধরে রয়েছেন। আর এদিকে চলছে মন্ত্রপাঠ। আশ্চর্যের বিষয় হল, সাপ ধরতে গিয়ে বর-কনে কেউই ভয় পান নি। যদিও বরকে পাইথনটিকে ধরতে প্রথম দিকে বেশ বেগ পেতে হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেটি বাগে আনেন বর। অন্যদিকে কনে আগে-ভাগেই হাতে ধরে ছিলেন বিশালাকার পাইথন।

পুরোহিতের মন্ত্রপাঠের ওপর একে অপরের গলায় জ্যান্ত পাইথন বিনিময় করলেন। জানা গিয়েছে, বর সিদ্ধার্থ সোনাভানে তাঁর হবু স্ত্রী’ শ্রুষ্টি আউসারমলের গলায় যখন জ্যান্ত পাইথন তুলে দিচ্ছিলেন তখনও বিন্দুমাত্র ভয় পাননি তিনি।

আরও পড়ুন: পথ-কুকুরকে বাঁচাতে প্রাণপাত করল যুবক, মহানুভবতা কুর্নিশ নেটজনতার

এই ভিডিওটি বেশ কিছুদিনের পুরনো হলেও ব্যাপক ভাইরাল হয়েছে। সকলেই বিয়ের এমন আজব নিয়মে চমকে উঠেছেন। কেউ কেউ কমেন্টে বলেছেন, এমন নিয়ম থাকলে বিয়ে না করে একা থাকাই ভাল। স্থানীয় মিডিয়া সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের একটি প্রত্যন্ত অঞ্চলের ঘটনা। এই ভিডিও দেখে আপনার কী মত, জানাতে ভুলবেন না।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Watch video couple exchanges snake garlands in maharashtra