লাখ লাখ খরচ করে ভোল বদল গাড়ির, স্বাধীনতা দিবসে দিল্লির রাস্তায় নজর কাড়লেন যুবক  

আজাদি কা অমৃত মহোৎসব’-এর অংশ হিসাবে নিজের গাড়ির পিছনে ২ লক্ষ টাকা খরচ করলেন সুরাটের এক যুবক।

লাখ লাখ খরচ করে ভোল বদল গাড়ির, স্বাধীনতা দিবসে দিল্লির রাস্তায় নজর কাড়লেন যুবক  
লাখ লাখ খরচ করে ভোল বদালেন গাড়ির, স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে সুরাট থেকে দিল্লির পথে যুবক

ইতিহাসের সাক্ষী থেকেছে দেশ। সারা দেশ জুড়ে পালিত হচ্ছে স্বাধীনতা দিবস। ৭৬ তম স্বাধীনতা দিবসের অংশ হিসাবে ‘হর ঘর তিরাঙ্গা’ অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশের প্রায় ২০ কোটির বেশি বাড়িতে উড়বে জাতীয় পতাকা। স্বাধীনতার ৭৫ তম বছরে চমকের কোন খামতি রাখেনি কেন্দ্র। ৭৫ সপ্তাহ আগেই ‘আজাদি কা অমৃত মহোৎসব’-এর সূচনা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর ‘আজাদি কা অমৃত মহোৎসব’-এর অংশ হিসাবে নিজের গাড়ির পিছনে ২ লক্ষ টাকা খরচ করলেন সুরাটের এক যুবক।

স্বাধীনতার ৭৫ তম বর্ষপূর্তিতে আজাদি কা অমৃত মহোৎসব’ থিমে তার গাড়িটিকে নতুন করে সাজানোর জন্য ২ লক্ষ টাকা খরচ করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল সেই যুবক। দেশভক্তির সচেতনতা সকলের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য তার জাতীয় পতাকার অনুকরণে গাড়িটিকে রঙ করিয়ে সুরাট থেকে সেই গাড়ি নিয়েই তিনি দিল্লি পৌঁছেছেন। সুরাট থেকে দিল্লি যাওয়ার পথে শ’য়ে শ’য়ে জাতীয় পতাকা বিলিও করেন তিনি। ‘হর ঘর তিরঙ্গা’ মিশনে সক্রিয়ভাবে যোগদানের জন্য সকলকে অনুরোধও করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর তিরঙ্গায় আঁকা গাড়ির ছবি ও ভিডিও। সিদ্ধার্থের গাড়ির সামনে সেলফি নিতে মানুষজনের হুড়োহুড়ি নজরে এসেছে। 

আরও পড়ুন: [ এক কোটি পড়ুয়ার কন্ঠস্বরে মুখোরিত হল দেশ, তৈরি হল নয়া ইতিহাসের! ]

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানান, “ আমরা ‘হর ঘর তিরঙ্গা মিশন উদযাপন করছি। আমি প্রধানমন্ত্রী মোদীজির উদ্যোগে মুগ্ধ। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখাও করতে বিশেষ ভাবে আমি দফতরে ই-মেল করে একটি অ্যাপয়েন্টমেন্টও চেয়েছি। দিল্লির বিজয় চকের সামনে, সিদ্ধার্থ সাধারণ মানুষকে  ‘হর ঘর তিরঙ্গা’ উদ্যোগে যোগ দেওয়ার জন্য আবেদন করেছিলেন। সিদ্ধার্থ এবং তিরঙ্গায় আঁকা গাড়ির রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Watch youth from gujarat revamps his car on har ghar tiranga theme spends rs 2 lakh

Next Story
এক কোটি পড়ুয়ার কন্ঠস্বরে মুখোরিত হল দেশ, তৈরি হল নয়া ইতিহাসের!