scorecardresearch

বড় খবর

‘দাদা’র ভুলেই ফাঁস ‘মেগা ব্লকবাস্টারের’ রহস্য? ভাইরাল পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা!

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরেই ছড়িয়েছে জল্পনা।

‘দাদা’র ভুলেই ফাঁস ‘মেগা ব্লকবাস্টারের’ রহস্য? ভাইরাল পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা!
সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরেই ছড়িয়েছে জল্পনা।

দিন কয়েক ধরেই একটি পোস্টার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নজর কেড়েছে। হাসি মুখে সৌরভের একটি ছবি। এই একটি মাত্র ছবি তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। দিন দুয়েক আগেই সৌরভের এক ভক্ত ফেসবুকে ছবিটি পোস্ট করেন।  

তখন থেকেই জল্পনা দেখা দিতে শুরু করেছে তবে কী সিনেমায় নামতে চলেছেন মহারাজ? কিন্তু সেই নিয়ে দাদার কোন বক্তব্য মেলেনি ফলে স্রেফ জল্পনাতেই সেটা সীমাবদ্ধ ছিল। এবার স্বয়ং সৌরভ গাঙ্গুলি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন সেই একই ছবি। একই সঙ্গে রোহিত শর্মা এবং দক্ষিণী তারকা রশ্মিকা মান্দানা একই ফরম্যাটে ছবি শেয়ার করেছেন তাদের নিজেদের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। পাশাপাশি এই ছবি পোস্ট করে ক্রিকেটের মহারাজ লিখেছেন “শুটিং করে খুব মজা হয়েছে। নতুন মেগা ব্লকবাস্টার খুব তাড়াতাড়ি রিলিজ হচ্ছে।” তা নিয়েও শুরু হয়েছে জল্পনা।

পোস্টের ছবিতে দাবি করা হয়েছে, সৌরভ গাঙ্গুলি অভিনীত এবং ওহসিম প্রযোজিত ‘মেগা ব্লকবাস্টার’ ৷ আর তার ট্রেলার লঞ্চ করবে আগামী ৪ সেপ্টেম্বর ৷ তবে, এর থেকে বেশি কিছুই জানা যায় নি। তবে এখন অধীর আগ্রহে আগামীকালে অপেক্ষায় দেশ। সত্যিই কী এটা সিনেমার অংশ নাকি অন্য কোন প্রজেক্টের তা জানতে মুখিয়ে ছিল তামাম দেশবাসী।

কিন্তু তার আগেই ফাঁস হয়ে গেল প্রচার রহস্য। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরেই ছড়িয়েছে জল্পনা। তাতে দাবি করা হয়েছে, একটি সংস্থার প্রচারের অংশ হিসেবে ছবি পোস্ট করা হয়েছে। ভুল করে সংস্থার তরফে যে নির্দেশিকা পাঠানো হয়েছে সেটিও প্রকাশিত হয় সৌরভেরই সোশ্যাল মিডিয়ায়।

যা মুহুর্তেই নজরবন্দী হয় লক্ষ লক্ষ ইউজারদের। স্ক্রিনশটটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের দাবি কপি পেস্ট করতে গিয়েই রহস্য ফাঁস হয়ে গিয়েছে।  যদিও সৌরভের ফেসবুক পোস্টে সেরকম কোনও ক্যাপশন দেখা যায়নি। কী লেখা ছিল সেই পোস্টে? তাতে লেখা ছিল, ‘নিশ্চিত করুন, ছবির কোন অংশে যেন Messho ব্র্যান্ডের নাম বা Meesho হ্যাশট্যাগ না থাকে’।

আরও পড়ুন: [ পাঁচ মিনিটেই শেষ ৩ কেজির সিঙ্গারা! ১১ হাজার টাকা জিতে নিল ‘পেটুক যুবক’ ]

গত বৃহস্পতিবার থেকে ক্রিকেট ও বলিউড ভক্তরা খুবই বিরক্ত ও বিভ্রান্ত ছিলেন যে এই ‘মেগা ব্লকবাস্টার’ কী? সবাই জানার চেষ্টা করছিল এর রহস্য।  এরই মধ্যেই সৌরভ গাঙ্গুলির ছোট্ট একটি ভুল ভক্তদের সব প্রশ্নের অবসান ঘটিয়ে দিয়েছে বলেই মনে করছেন নেটিজেনরা।  ১লা সেপ্টেম্বর, ক্রিকেট বিশ্বের রোহিত শর্মা এবং সৌরভ গাঙ্গুলি সহ বলিউড এবং দক্ষিণের সুপারস্টাররা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ‘মেগা ব্লকবাস্টার’ নামে একটি প্রকল্পের পোস্টার শেয়ার করেছেন।

দীপিকা পাড়ুকোন, কার্তি এবং রশ্মিকা মান্দান্না, কৌতুক অভিনেতা কপিল শর্মা এবং ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি এবং রোহিত শর্মার মতো অনেক সেলিব্রিটি বৃহস্পতিবার তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ‘মেগা ব্লকবাস্টার’-এর পোস্টার শেয়ার করেছেন।

Meesho এর তরফে প্রতিক্রিয়া টুইট

অনেকেই মনে করেছিলেন এটা কোন বড় বাজেটের সিনেমার প্রচারের অংশ। তবে মাত্র একটি ভুল যা নেটিজেনদের চোখে পড়ে গিয়েছে তাই অবসান ঘটিয়েছে সব জল্পনার। একটি বিখ্যাত ব্র্যান্ডের তরফেই আয়োজন করা হয়েছিল এই প্রচারের। যা এদিন মহারাজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ফাঁস হয়ে যায় বলেই জানিয়েছেন নেটিজেনরা। সেই পোস্ট এখন ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: When dada hits meesho reacts to sourav gangulys social media error that went viral