scorecardresearch

বড় খবর

চাকরি পেয়েই বেঁকে বসল স্ত্রী, চিনতেই পারল না স্বামীকে, ঘটনা প্রকাশ্যে আসতেই হুলস্থূল

বিয়ের পর স্ত্রী;র জন্য ১০ থেকে ১৫ লক্ষ টাকা খরচ করেন স্বামী।

Relationship News,Wife refuses to recognize husband,bihar police,harpreet kumari police,husband wife,saharsa harpreet kumari,saharsa news,wife refused to recognize husband
প্রতীকী ছবি

ভালবেসে বিয়ে করেছিলেন ২০২১ সালে। বছর ঘুরতেই চাকরি পাওয়ার পরই আর নিজের স্বামীকে চিনতে পারছেন না এক মহিলা। মহিলার বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছেন মহিলার স্বামী। এই নিয়ে উত্তাল নেটদুনিয়া।

স্বামীর অভিযোগ ‘একসঙ্গে তিনি ও তার স্ত্রী দুজনেই মাঠে প্রাকটিসে যেতেন। সেই থেকেই বন্ধুত্ব, আলাপ-প্রেম। এরপর দুই পরিবারের সম্মতিতেই বিয়েটাও সেরে ফেলেন। বিয়ের পর ট্রেনিং এবং আনুষঙ্গিক খরচ বাবদ প্রায় ১০ থেকে ১৫ লক্ষ টাকা খরচও করেন স্ত্রী;র পিছনে। স্ত্রী পুলিশে চাকরি পেতেই আর তার স্বামীকে চিনতে পারছেন না’।

স্বামীর আক্ষেপ ‘দুজনেই একসঙ্গে ট্রেনিং করতাম। ও বিহার পুলিশের জন্য ট্রেনিং করত আমি সেনাবাহিনীর চাকরির ট্রেনিং নিতাম। প্রেম থেকে বিয়ে সব কিছুর পরও চাকরি পেয়ে আর তাকেই চিনতে পারছেন না তার স্ত্রী’।

আরও পড়ুন: [স্বামীর ঘরে ফিরতে নারাজ স্ত্রী, অভিমানে টাওয়ারে চড়লেন যুবক! ভিডিও ভাইরাল]

তাঁর আও অভিযোগ ট্রেনিংয়ের সময় স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে স্ত্রী কন্সটেবল ডেকে তাকে ঘাড় ধাক্কা দিয়ে তাড়িয়েও দেন। ট্রেনিং শেষে চাকরি যোগদানের পরে স্ত্রী তাকে সাফ জানিয়ে দেন তিনি আর স্বামীর সঙ্গে থাকবেন না। এর পরেই রাগে অভিমানে সমস্তিপুর থানায় অভিযোগ করেন ওই যুবক। এর পাশাপাশি তিনি বিষয়টি মানবিক ভাবে দেখার জন্য এসপিকে একটি চিঠিও দেন। বর্তমানে ওই যুবকের স্ত্রী পাটোয়ারি থানায় কর্মরত রয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Wife refused to recognize her husband as soon as he got a government job