scorecardresearch

বড় খবর

সিংহের তাড়া, গাছে উঠলো যুবক, ফিরে তাকাতেই চোখ কপালে! দেখুন ভিডিও

ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক বার দেখা হয়েছে এবং হাজার হাজার মানুষ এতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

সিংহের তাড়া, গাছে উঠলো যুবক, ফিরে তাকাতেই চোখ কপালে! দেখুন ভিডিও

ইন্টারনেটে পাওয়া ভিডিওগুলিতে, আমরা যখন বিপজ্জনক প্রাণীদের শিকার দেখি, আমরা সত্যিই ভয় পাই, শিউড়ে উঠি। এর মধ্যে সিংহ, চিতা এবং বাঘের মতো ভয়ঙ্কর ভিডিও আমাদের আকর্ষণ করে। তাদের শিকার ধরার প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চায় নেটজনতা। কিন্তু আপনি কি কখনও ভেবে দেখেছেন যে সিংহের মতো ভয়ঙ্কর প্রাণী যদি মানুষকে আক্রমণ করে তাহলে কী হবে? তেমনই একটি মর্মান্তিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যখন একটি সিংহ সত্যিই একজন মানুষকে আক্রমণ করে। ভয়ঙ্কর এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক বার দেখা হয়েছে এবং হাজার হাজার মানুষ এতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

সামনে আসা কয়েক সেকেন্ডের ভিডিও দেখে জানা যায়, হঠাৎ এক ব্যক্তিকে আক্রমণ করে সিংহ। লোকটি নিজেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে অবশেষে একটি গাছের কাছে পৌঁছে সিংহীর হাত থেকে বাঁচতে সেকেন্ডের মধ্যে সে গাছের মাথায় উঠে বসে। তখন সে মনে করে সে নিরাপদ এবং সিংহ তাকে ছুঁতে পর্যন্ত পারবে না। কিন্তু পরের সেকেন্ডেই সে যখন নিচের দিকে তাকাল,দেখেই তাঁর হুঁশ উড়ে যায়। লোকটিকে অনুসরণ করে সিংহও গাছের নিচে এসে ওপরের দিকে উঠতে থাকে। যা দেখে শিউরে ওঠে সকলেই।

আরও পড়ুন : [ রুক্ষ্ম পাহাড়ি পথে সঙ্গী সাধের পোষ্য, লাদাখ জার্নির রোমাঞ্চকর ভিডিও ভাইরাল ]

ভিডিওতে দেখা যায়, দুই-চার সেকেন্ডের মধ্যে সিংহ সোজা গাছের চূড়ায় উঠে বসে থাকা ব্যক্তিকে আক্রমণ করে। আশ্চর্যের বিষয় তিনিও সিংহের আক্রমণে ভয় না পেয়ে সিংহকে পায়ে করে নিচে ঠেলে দেওয়ার চেষ্টা করেন। অন্যদিকে সিংহও তার সাধ্যমত চেষ্টা করে লোকটিকে টেনে নামানোর। ভিডিওটি বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে প্রদর্শিত হচ্ছে। এটি ইনস্টাগ্রামে wild_animal_pix নামের হ্যান্ডেলে আপলোড করা হয়েছে। ভিডিওটি নিয়ে নেটিজেনরা তীব্র মন্তব্য করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Wild animal attack man see what happen next