বড় খবর

ল্যাপটপ চোর শুয়োর! নগ্ন হয়েই তাড়া করলেন ব্যক্তি, দেখুন ভাইরাল ছবি

সেই পোস্ট ফেসবুকে দেওয়া মাত্র তা ভাইরাল। ৮ হাজারের কাছাকাছি লাইক, ৩ হাজারের কাছাকাছি কমেন্ট। শেয়ারের সংখ্যাও মুহুর্মুহু বাড়ছে।

শুয়োরটির দোষ ছিল একটাই, তা হল ল্যাপটপ চুরি করে নিয়েছিল। তারপরেই সেই শুয়োর ও তার ছানাপোনাদের রীতিমত নগ্ন হয়েই তাড়া করলেন এক ব্যক্তি। যা দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। সেই ব্যক্তির শুয়োর তাড়া করার প্রতিটি মুহূর্ত পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

চলতি সপ্তাহের বুধবারই ঘটে এমন ঘটনা। সেই ব্যক্তি আসলে প্রকৃতিবিদ। জার্মানির গরুনেয়াল অরণ্যে হ্রদের সামনে প্রকৃতি উপভোগ করছিলেন তিনি। সেই সময়েই ঘটে দুর্ঘটনা। বিবিসির প্রতিবেদন অনুযায়ী, একটি বুনো শুয়োর সেই ব্যক্তির কাছ থেকে খাবার ভেবে একটি প্লাস্টিকের কালো ব্যাগ চুরি করে ছুটতে থাকে। সেই সময় নিজের পোশাকের তোয়াক্কা না করেই সকলের সামনে নগ্ন হয়ে ছুটতে থাকেন।

আরও পড়ুন

লাইভ রিপোর্টিংয়েই সাংবাদিকের গালি! তারপরেই ভাইরাল সুন্দরী, দেখুন ভিডিও

লেকের আরো অনেক পর্যটক ছিলেন। সানবাথ নিচ্ছিলেন সবাই। তাঁদের সামনে দিয়েই উলঙ্গ হয়ে ছুটতে থাকেন সেই ভদ্রলোক। সেই ঘটনাটি ফেসবুকে শেয়ার করেন এডেল ল্যান্ডিয়ার নামের এক মহিলা। তিনি কয়েকটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “প্রকৃতির বদলা! টিউফেলেসে বুনো শুয়োরের শিকার। হলুদ ব্যাগে এই ব্যক্তির ল্যাপটপ ছিল।”

এই লিঙ্কে ক্লিক করে দেখে নিন ছবি

ঘটনাচক্রে ফেসবুকে পোস্ট করার আগে সেই ব্যক্তির থেকে অনুমতিও নিয়ে নিয়েছেন এডেল। তিনি লিখেছেন, “আমি সেই ব্যক্তিকে ছবি গুলো দেখিয়েছিলেন। তিনি হেসে উড়িয়ে দিয়েছেন। পাবলিকলি পোস্ট করার অনুমতিও দিয়েছেন।”

সেই পোস্ট ফেসবুকে দেওয়া মাত্র তা ভাইরাল। ৮ হাজারের কাছাকাছি লাইক, ৩ হাজারের কাছাকাছি কমেন্ট। শেয়ারের সংখ্যাও মুহুর্মুহু বাড়ছে।

যাইহোক, পুরো নগ্ন হয়ে সান বাথ একদমই স্বাভাবিক এক প্রথা জার্মানিতে। অনেকেই পার্কে প্রকাশ্যে নগ্ন হতে দ্বিধাবোধ করেন না। প্রকৃতির সামনে নিজেকে নগ্নভাবে সমর্পন করার পোশাকি নাম ‘ন্যাচারিজম’। প্রকৃতি ও শরীর একাত্ম হওয়ার এই ঘটনাকে জার্মানিতে বলা হয় ‘ফ্রি বডি কালচার’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wild boar steals laptop man chases

Next Story
লাইভ রিপোর্টিংয়েই সাংবাদিকের গালি! তারপরেই ভাইরাল সুন্দরী, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com