scorecardresearch

বড় খবর

প্রেমিকার সঙ্গে হোটেলে স্বামী, পায়ের জুতো খুলেই সপাটে মার, দাপুটে স্ত্রী’র ভিডিও ভাইরাল

বন্ধ রুমের ওপারে স্ত্রী, ভিতরে প্রেমিকা।

প্রেমিকার সঙ্গে হোটেলে স্বামী, পায়ের জুতো খুলেই সপাটে মার, দাপুটে স্ত্রী’র ভিডিও ভাইরাল
তুঙ্গে বচসা! প্রেমিকার সঙ্গে স্বামীকে হোটেলের ঘরে দেখেই জুতোপেটা

হোটেলের রুমে প্রেমিকার সঙ্গে সোহাগ! খবর পেয়েই সটান সেই হোটেলে রনংদেহী মূর্তি ধরে হাজির স্ত্রী। চোখের সামনে প্রেমিকা, দরজার ওপারে স্ত্রী। কী করবেন কিছুই বুঝে না পেয়ে সটান দরজা দিলেন খুলে। ব্যাস তারপর হোটেলের সেই ঘরে ঝড় বয়ে গেল। সোজা পায়ের জুতো খুলে নিয়ে প্রেমিকার সামনেই একের পর মার। প্রেমিকাও মাথা নিচু করে বসে। এমনই এক ভিডিও ঘিরেই উত্তাল সোশ্যাল মিডিয়া।

জানা গিয়েছে আগ্রার একটি হোটেলে নিজের প্রেমিকার সঙ্গে কিছু সময় কাটানোর জন্য আসেন ওই ব্যক্তি। খবর পেয়েই হোটেলে চলে আসেন তার স্ত্রী। এসেই এলোপাথাড়ি জুতোর বাড়ি স্বামী কিছু বুঝে ওঠার আগেই । আর এই ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা যায়, ১৬ বছর হয়েছে বিয়ে হয়েছে ওই ব্যক্তির। রয়েছে ২ সন্তানও। ভিডিওতে স্ত্রীকে বলতে শোনা গিয়েছে, “আগেও একাধিক বার এমন বহু দিয়েছি, আজ আবারও এক জিনিস”।

আরও পড়ুন: [ অসমর্থ শরীর, কাঁপা হাতে স্বামীকে খাইয়ে জিতলেন লক্ষ হৃদয়, দিলেন ভালবাসার পাঠও ]

স্বামীর আচরণ সন্দেহজনক হওয়ায় মহিলা তার স্বামীর ওপর নজর রাখার জন্য আত্মীয়দের বলেন। জানা গিয়েছে তাদের মধ্যেই একজন এদিন ওই মহিলাকে খবর দেন তার স্বামী অন্য একজন মহিলাকে নিয়ে রাজামান্ডি রেল স্টেশন এলাকায় একটি হোটেলে ঢুকেছেন। খবর পেয়েই সেখানে হাজির স্ত্রী। প্রিয় মানুষটির হাতে একের পর এক জুতোর বাড়ি খেয়ে একেবারে মুখ চুন স্বামীর।  

পুলিশ জানিয়েছে, তারা স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলার খবর পেয়েছেন। তবে এ ব্যাপারে কোন পক্ষই থানায় অভিযোগ জানায় নি। প্রেমিকা এবং ওই ব্যক্তি দুজনেই প্রাপ্তবয়স্ক হওয়ায় হোটেল কর্তৃপক্ষ তাদের ঘর দেয় বলে জানা গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman catches husband with another lady in hotel room thrashes both with slippers