scorecardresearch

বড় খবর

চমকের ছড়াছড়ি! প্রেমের টানে মেক্সিকো থেকে হাওড়া উড়ে এলেন তরুণী

প্রেমকে পরিণতি দিতেই দেশের সীমানা পেরিয়ে হাওড়ায় এসে পৌঁছালেন মেক্সিকান তরুণী ।

Love Story,Mexican Wife,Howrah,Bally,Viral News,Marriage,Wedding
১৯ শে জুন পরিবারের সকলের উপস্থিতিতেই বিয়েও সারেন তারা।

ভালবাসার টানে ঘন্টাখানেকের নদী পেরিয়ে নিজের প্রেমিকের কাছে এসেছিলেন সাতক্ষীরার যুবতী। এই ঘটনার কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেরই জানা। এবার প্রেমের টানে সুদূর মেক্সিকো থেকে বালি’তে ছুটে এলেন এক তরুণী। জানা গিয়েছে একটি ডেটিং সাইটে আলাপ। সেখান থেকেই বন্ধুত্ব, পরে প্রেম! আর সেই প্রেমকে পরিণতি দিতেই দেশের সীমানা পেরিয়ে হাওড়ায় এসে পৌঁছালেন মেক্সিকান তরুণী ।

ইচ্ছা থাকলে কিছুই বাধা নয়। তা আরও একবার প্রমাণ করলেন এই তরুণী। ইতিমধ্যে নিজের ভালবাসার মানুষকে বিয়েও করেছেন। পাত্রীর নাম লেসলি। মেক্সিকো সিটির বাসিন্দা তিনি। আর পাত্র খাঁটি বাঙালি। নাম অরিজিত ভট্টাচার্য। বেসরকারি সংস্থায় কর্মরত অরিজিতের বাড়িতে রয়েছে মা, বাবা। এক বোনের ইতিমধ্যেই বিয়ে হয়েছে। ১৯ শে জুন পরিবারের সকলের উপস্থিতিতেই বিয়েও সারেন তারা।

আরও পড়ুন: [খিদের চোটে অতিষ্ঠ, শিশুকে খাবার দিতে অস্বীকার! প্রশ্নের মুখে IndiGo]

করোনা কালীন সময়ে একটি ডেটিং সাইটে আলাপ দুজনের। সেই থেকে বন্ধুত্ব। তারপর প্রেম। প্রেমের টানে আর কী দূরে থাকা যায়? মেক্সিকোতে যৌথ পরিবার। কিন্তু নিজের ভালবাসাকে ছুঁয়ে দেখতে কালবিলম্ব করেননি লেসলি। ভিসা, পাসপোর্ট সব কিছুর ব্যবস্থা করেই তিনি চলে আসেন দিল্লিতে। এদিকে প্রথমবার নিজের প্রেমিকাকে সামনে থেকে দেখতে অরিজিতও ছুটে যান দিল্লিতে। আরও গভীর হয় প্রেম। বিয়ের সিদ্ধান্ত নিতে আর দেরি করেননি কেউ’ই। এবার মেক্সিকান কনের সঙ্গে হাওড়ার যুবক চুটিয়ে সংসার করতে ব্যস্ত। আসছে বছর জামাই ষষ্ঠীতে অরিজিত কী মেক্সিকোকে যাবেন? প্রশ্ন সকলের মনেই।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman from mexico came all the way to howrah to marry her beloved