scorecardresearch

বড় খবর

সিংহের সঙ্গে ‘ছেলেখেলা’! মাথায় হাত বুলিয়ে আদর মহিলার, ভয়ঙ্কর ভিডিও ভাইরাল

ভিডিওটি ৪ লক্ষের বেশি বার দেখা হয়েছে

সিংহের সঙ্গে ‘ছেলেখেলা’! মাথায় হাত বুলিয়ে আদর মহিলার, ভয়ঙ্কর ভিডিও ভাইরাল
ভিডিওতে এক মহিলাকে সিংহের সঙ্গে পোষা প্রাণীর মত আচরণ করতে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও ভাইরাল হয়, যা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে।  এমনই একটি ভিডিও সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে চক্ষু চড়কগাছ সকলের। ভিডিওতে এক মহিলাকে সিংহের সঙ্গে পোষা প্রাণীর মত আচরণ করতে দেখা গিয়েছে। যা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া ভিডিওতে একজন মহিলাকে তাঁর পাশে দাঁড়িয়ে থাকা একটি সিংহকে আদর করতে দেখা যায় এবং এই ভয়ঙ্কর প্রাণীটিকেও মহিলার সঙ্গে খুব স্নেহপূর্ণ আচরণ করতে দেখা যায়। এই ভিডিওটি এমনই যে আপনি বারবার দেখতে পছন্দ করবেন। ভিডিওতে দেখা যাচ্ছে মহিলার স্নেহের পরশে সিংহটিও একেবারে পোষা প্রাণীর মত আচরণ করছে। পাশেই আরও একটি সিংহকে বসে থাকতে দেখা গিয়েছে। অজস্র সিংহের মাঝে ভয়ডরহীন ভাবেই অবলীলায় দাঁড়িয়ে রয়েছেন ওই মহিলা।

আরও পড়ুন : [ সদ্যজাত সন্তানকে দেখেই ভিজল চোখের কোণ, বাবা হওয়ার মিষ্টি অনুভূতি ছুঁয়ে গেল লাখ হৃদয় ]

“@k4_khaleel”-অ্যাকাউন্ট থেকে এই মর্মান্তিক ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। ভিডিওটি ৪ লক্ষের বেশি বার দেখা হয়েছে এবং এই ভিডিওটি ব্যবহারকারীদের কাছ থেকে অনেক ধরণের প্রতিক্রিয়াও পেয়েছে।

অনেকেই  মহিলার এমন কাজকে সাহসিকতার কাজ হিসেবে বর্ণনা করেছেন, সেখানে অনেক ব্যবহারকারীও আছেন যারা ওই মহিলাকে এই ধরনের বিপজ্জনক কাজ না করার পরামর্শ দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “সিংহরা খেলার মতো খেলনা নয়।” অন্য একজন  ব্যবহারকারী লিখেছেন, “এটি খুব বিপজ্জনক দয়া করে এমন কাজ করার চেষ্টা করবেন না।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে, “এরা পোষা প্রাণী না হলেও  আপনার ভালবসা পেয়ে একেবারে বাধ্য ছেলের মত আচরণ করছে। তারপরও সতর্ক থাকুন।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman plays with lion video goes viral