scorecardresearch

বৃহত্তম হাঁ, একবারেই মুখে ঢুকে যায় বার্গার থেকে আপেল, বিরল প্রতিভায় চক্ষু চড়কগাছ

যেখানে একজন সাধারণ মানুষকে বার্গার, আপেল অথবা পেয়ারা ছোট টুকরো করে বা কামড়ে খেতে হয়, সেখানে সামান্থা এই জিনিসগুলি একবারে পুরো গিলে ফেলতে পারেন।

বৃহত্তম হাঁ, একবারেই মুখে ঢুকে যায় বার্গার থেকে আপেল, বিরল প্রতিভায় চক্ষু চড়কগাছ
বিশ্বের বৃহত্তম হাঁ, একবারেই মুখে ঢুকে যায় বার্গার থেকে আপেল, গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে নজর কাড়া নজির

গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে বিশ্বের বৃহত্তম হাঁ। মহিলার একটি মর্মান্তিক ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। ২০২১ সালের রেকর্ড ভেঙে এখন বিশ্বের সবচেয়ে চওড়া মুখের মহিলা হয়েছেন আমেরিকার বাসিন্দা সামান্থা রামসডেল। গিনেস বুক অনুসারে, তার মুখ ৬.৫২ সেমি পর্যন্ত খোলে, যা একটি বিস্ময়।

যেখানে একজন সাধারণ মানুষকে বার্গার, আপেল অথবা পেয়ারা ছোট টুকরো করে বা কামড়ে খেতে হয়, সেখানে সামান্থা এই জিনিসগুলি একবারে পুরো গিলে ফেলতে পারেন। গিনেস বুকের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, সামান্থা তার মুখের মধ্যে একটি আস্ত আপেল রেখেছেন। একই সময়ে, তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এরকম কয়েক ডজন ভিডিও রয়েছে যাতে তাকে একসঙ্গে অনেকগুলি বড় বড় জিনিস খেতে দেখা যায়। সামান্থা জানান, ছোটবেলা থেকেই তার মুখ চওড়া।

আরও পড়ুন: [ ভাংরার তালে উদ্দাম নাচ, মাইনাস ৪০-এও উত্তাপ ছড়াল সোশ্যাল মিডিয়ায় ]

আজকাল আজব কিছু রেকর্ড গিনেস বুকে স্থান পাচ্ছে। কিছু ব্যবহারকারী সামান্থার ভিডিওতে তাদের বিরক্তি প্রকাশ করেছেন, আবার কিছু ব্যবহারকারী অশালীন মন্তব্য করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, এটাও বিশ্বরেকর্ড? গিনেস বুকের মান নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। আরেকজন ব্যবহারকারী লিখেছেন, ‘সবকিছুই রেকর্ড করার জন্য নয়।’ গিনেস বুকের শেয়ার করা এই ভিডিওটি একদিনে এক মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman with largest mouth in the world