লোকাল ট্রেনে বসা নিয়ে বচসা, মহিলা কামরায় চুলোচুলি, রক্তারক্তি কাণ্ডে হুলস্থূল :women fight over seat in mumbai local train watch viral video | Indian Express Bangla

লোকাল ট্রেনে বসা নিয়ে বচসা, মহিলা কামরায় চুলোচুলি, রক্তারক্তি কাণ্ডে হুলস্থূল

মুম্বই পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় সহযাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে এক মহিলাকে গ্রেফতার করে।

লোকাল ট্রেনে বসা নিয়ে বচসা, মহিলা কামরায় চুলোচুলি, রক্তারক্তি কাণ্ডে হুলস্থূল
মুম্বইয়ের লোকাল ট্রেনে সিট নিয়ে কয়েকজন মহিলার চুলোচুলি রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মুম্বইয়ের লোকাল ট্রেনে সিট নিয়ে কয়েকজন মহিলার চুলোচুলি রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে ট্রেনে বসার সিট নিয়ে পরস্পরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বেশ কয়েকজন মহিলা। তাদের এই চুলোচুলির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, ‘থানে-পানভেল’ মুম্বই লোকালের মহিলা কোচে মহিলা যাত্রীদের মধ্যে চুলোচুলি! কেউ একজন তার মোবাইল ক্যামেরায় রেকর্ড করেন ঘটনাটি, যাতে মহিলাদের চুলের মুটি ধরে এক অন্যকে মারতে দেখা গিয়েছে। আর সেই ভিডিও ইতিমধ্যেই দাবানলের মত ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

প্রতিবেদনে বলা হয়, বসা নিয়ে তিন মহিলার মধ্যে বচসা হয়। প্রথমে মহিলাদের মধ্যে বসা নিয়ে তর্কবিতর্ক শুরু হয়, পরে তারা একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন এবং পরে তাদের মধ্যে হাতাহাতি হয়। বসার জায়গা রাখা নিয়ে তিন মহিলার মধ্যে বচসা হয়।

আরও পড়ুন: [ কানের সামনে ভেঁপু! আজব শাস্তি পুলিশের, ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায় ]

এই সংঘর্ষে মহিলা পুলিশকর্মী সহ ৩ মহিলা আহত হয়েছেন বলে জানা গেছে। মহিলা পুলিশ কর্মীরা যখন মারামারি থামানোর চেষ্টা করছিলেন, তখন কয়েকজন মহিলা যাত্রী তাদের উপর হামলা চালায় বলে অভিযোগ। ভিডিওতে দুই মহিলার মাথা থেকে রক্ত ​​ঝরতে দেখা যায়। মুম্বই পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় সহযাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে এক মহিলাকে গ্রেফতার করে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিও’র ক্যাপশনে লেখা মুম্বই লোকাল ট্রেনে সিট নিয়ে মহিলা যাত্রীদের মধ্যে বচসায় পুলিশ কর্মী সহ ২ জন আহত হয়েছেন। এছাড়াও এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে শেয়ার করা হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Women fight over seat in mumbai local train watch viral video

Next Story
কানের সামনে ভেঁপু! আজব শাস্তি পুলিশের, ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়