বড় খবর

স্কুলে টিকা নেওয়ার পর অসুস্থ, কালনায় মৃত্যু দশম শ্রেণির ছাত্রের

মৃতের পরিবারের লোকজনের দাবি, ভ্যাকসিন না নিলে এমন হত না।

স্কুলে ভ্যাকসিন নেওয়ার সপ্তাহ খানেক পর মৃত্যুর কোলে ঢলে পড়ল দশম শ্রেণির ছাত্র। ছবি- প্রদীপ চট্টোপাধ্যায়

স্কুলে ভ্যাকসিন নেওয়ার সপ্তাহ খানেক পর মৃত্যুর কোলে ঢলে পড়ল দশম শ্রেণির ছাত্র। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পূর্ব বর্ধমানের কালনার নাদনঘাট এলাকায়। জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম ইউসুফ মুন্সি। ইউসুফ সিংহজুলি হাই মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র ছিল। বাড়ি সমুদ্রগড় পঞ্চায়েতের বনপুকুরে।

জানুয়ারি মাসের ৬ তারিখ স্কুল থেকেই সে ভ্যাকসিন নেয়। তারপর থেকেই সে অসুস্থতা বোধ করে। পেটে ব্যথা আর শরীর দুর্বল লাগার কারণে প্রথমে কালনা মহকুমা হাসপাতাল ও পরে তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারপর তাকে বাড়ি নিয়ে যাওয়া হয়।

শুক্রবার সকালে বাড়িতে অবস্থার অবনতি হলে কালনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান। মৃত ছাত্রের আত্মীয় নাসারুল সেখ দাবি করেন, ভ্যাকসিন নেওয়ার পরই ইউসুফ অসুস্থ হয়ে পড়ে। তার শারীরিক অসুস্থতা থেকেই মৃত্যু হয়েছে ওই ছাত্রের। মৃতের পরিবারের লোকজনের দাবি, ভ্যাকসিন না নিলে এমন হত না। কালনা মহকুমা হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত করা হয় শুক্রবার।

আরও পড়ুন বঙ্গে লাফিয়ে বাড়ছে সংক্রমণ, ওমিক্রনে আক্রান্ত প্রায় ৮০ শতাংশ

এ বিষয়ে কালনা মহকুমা হাসপাতালের সুপার অরূপরতন করণ জানান, মৃতদেহের ময়নাতদন্ত করলেই তার সঠিক কারণ অনুসন্ধান হবে।ত বে দেশজুড়ে যেভাবে ভ্যাকসিনেশন চলছে তাই ভ্যাকসিনেশনের কারণে সম্ভবত এই মৃত্যু নয় বলে সুপারের মত।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 10th standard student died in kalna took vaccine week ago

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com