scorecardresearch

বড় খবর

শুভেন্দুর সঙ্গে মন্দিরে পুজো দুই তৃণমূল কাউন্সিলরের, কীসের ইঙ্গিত?

দুই তৃণমূল কাউন্সিলরের সঙ্গে পুজো দেওয়ার ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেছেন বিরোধী দলনেতা।

শুভেন্দুর সঙ্গে মন্দিরে পুজো দুই তৃণমূল কাউন্সিলরের, কীসের ইঙ্গিত?
সিউড়ির শতাব্দী প্রাচীন বড়কালীবাড়িতে পুজো দিচ্ছেন শুভেন্দু অধিকারী।।

শুভেন্দু অধিকারী সঙ্গে মন্দিরে পুজো দিতে দেখা গেল দুই তৃণমূল কাউন্সিলরকে। এঁদের মধ্যে একজন আবার জেলবন্দি বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত। নিজের সঙ্গে দুই কাউন্সিলরকে নিয়ে পুজো দিয়ে সেই ছবি ফেসবুকে পোস্ট করেছেন শুভেন্দু নিজে। যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে তৃণমূল।

শনিবার বীরভূমের সিউড়িতে শতাব্দী প্রাচীন বড়কালীবাড়িতে মা ভবতারিণীর মন্দিরে পুজো দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গেই ওই মন্দিরে পুজো দিয়েছেন সিউড়ি পুরসভার ৯ ও এবং ১৩ নম্বর ওয়ার্ডের দুই তৃণমূল কাউন্সিলর উজ্বল চট্টোপাধ্যায় এবং কুন্দন দে। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে জেলা তৃণমূলে। এমনকী বিষয়টির জল গড়িয়েছে দলের শীর্ষস্তর পর্যন্তও।

আরও পড়ুন- তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে CPM-কে পাশে চান কেন্দ্রীয় মন্ত্রী, কী উত্তর বামেদের?

সিউড়ির মন্দিরে পুজো দেওয়ার সেই ছবি নিজদের ফেসবুক অ্যাকাউন্টে পোস্টও করেছেন শুভেন্দু অধিকারী। তারপরেই বিয়টি নিয়ে জলঘোলা বেড়েছে। বিষয়টি সম্পর্কে বিশদে খোঁজ নিয়ে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে তৃণমূলের তরফে। যদিও বিজেপির দাবি, শাসকদলের ওই দুই কাউন্সিলর শুভেন্দু অধিকারীকে দেখেই ‘জয় শ্রীরাম’ স্লোগান দিয়েছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: 2 tmc councillor have give puja with suvendu adhikari