scorecardresearch

বড় খবর

২৫ ডিসেম্বর ২৫ ফুটের কেক, হাওড়ায় হইচই

এদিন বড়দিন উপলক্ষ্যে সাজানো হয়েছিল চিলড্রেনস পার্ক। আমন্ত্রণ পেয়ে হাজির হয়েছিলেন অভিভাবকরাও।

বড়দিন মানেই ক্রিসমাস ট্রি ও কেকে। এবার হাওড়ায় বড়দিন উপলক্ষে ২৫ ডিসেম্বর ২৫ ফুটের বিশালাকায় কেক বানানো হল। সেই কেক আজ, শুক্রবার প্রায় এক হাজারেরও বেশি শিশুদের মধ্যে বিতরণ করা হল। হাওড়া দাশনগরের আলামোহন দাস চিলড্রেন্স পার্কে এই অভিনব অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠান ঘিরে ছিল শিশুদের উল্লাস।

করোনা পরিস্থিতিতে দীর্ঘ সময় ধরে স্কুল বন্ধ। শিশুরা বাড়ির বাইরে বেরোচ্ছে না বললেই চলে। এই বিশালাকার কেক দেখেই উচ্ছ্বসিত তারা। উদ্যোক্তা প্রাক্তন মেয়র পারিষদ বিভাস হাজরার দাবি, “এত বড় ক্রিসমাস কেক এখানে এই প্রথম। আজ ২৫শে ডিসেম্বর ওই ২৫ ফুটের কেক শিশুদের মধ্যে বিতরণ করা হয়েছে। দীর্ঘ লকডাউনে ঘরবন্দি শিশুরাও। এখনও স্কুল খোলেনি। ফলে ছোট ছোট শিশুরা এখনও সেইভাবে ঘর থেকে বেরোতে পারেনি। তাই শিশুদের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ।”

আরও পড়ুন সিঙ্গেল ফাদারের ভূমিকায় যিশু! বড়দিনে নয়া ছবির ঘোষণা শিবু-নন্দিতার

প্রতিবছরই বড়দিনে আলামোহন দাস চিলড্রেন্স পার্কে কেক কেটে বড়দিন পালন করা হয়। তবে এই বছরে বিষয়টি একটু আলাদা। এই কেকের অর্ডার দেওয়া হয়েছিল লিলুয়ার এক বেকারিকে। এই কেক আজ শিশুদের মধ্যে বিতরণ করা হয়। এদিন বড়দিন উপলক্ষ্যে সাজানো হয়েছিল চিলড্রেনস পার্ক। আমন্ত্রণ পেয়ে হাজির হয়েছিলেন অভিভাবকরাও। ২৫ ফুটের কেক, হাওড়ায় হইচই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: 25 ft long cake party for children on christmas at howrah