বড় খবর

কিশোরী পরিচারিকাকে ‘নিগ্রহ’, ঝাড়গ্রামে কাঠগড়ায় বিজেপির মহিলা মোর্চা নেত্রী

শুধু মহিলা নেত্রী নয়, অভিযুক্ত অপর এক বিজেপি কর্মীও।

Domestic violence case against Uttarakhand BJP MLA Vishal Nehria closed on wife-s request Police
অস্বস্তিতে বিজেপি বিধায়ক।

কিশোরী পরিচারিকাকে নির্যাতন। শবর সম্প্রদায়ভুক্ত (Shabar Community) পরিচারিকাকে নিগ্রহ করে কাঠগড়ায় বিজেপির মহিলা নেত্রী (BJP)। জানা গিয়েছে, অভিযুক্ত বিজেপি মহিলা মোর্চার ঝাড়গ্রাম (Jhargram) শহরের সভাপতি সোমা পৈচ্ছা। তবে শুধু মহিলা নেত্রী নয়, অভিযুক্ত অপর এক বিজেপি কর্মীও।

জানা গিয়েছে, সেই বিজেপি কর্মী আবার পেশায় শিক্ষক। ঘটনার সূত্রপাত নির্যাতিতা কিশোরীর ভিডিও বয়ানকে ঘিরে। যা নিয়ে সরব তৃণমূল, অস্বস্তিতে বিজেপি। দায়ের হয়েছে অভিযোগ। এদিকে, গ্রেফতারি এড়াতে আগাম জামিন নিয়েছেন ওই দুই অভিযুক্ত। এমনটাই পুলিশ সূত্রে খবর। জানা গিয়েছে, জামবনি ব্লকের দহিচাকুড়িয়া এলাকার কষাফুলিয়া গ্রামের বাসিন্দা ওই কিশোরী। গ্রামেরই প্রাথমিক শিক্ষক অরূপ পাল তাকে স্কুলে ভর্তি করার প্রতিশ্রুতি দেন। কিশোরীকে ঝাড়গ্রামে নিয়ে যান শিক্ষক। সেখানে নতুনডিহি এলাকার সেই বিজেপি মহিলা মোর্চার শহর সভাপতির বাড়িতে থাকতে শুরু করে কিশোরী।

আরও পড়ুন বিজেপি নেতার গুলিবিদ্ধ দেহ উদ্ধার, রাজনৈতিক প্রতিহিংসায় খুনের অভিযোগ

অভিযোগ, কোনও স্কুলে ভর্তি করানো হয়নি তাকে। পরিবর্তে সোমা পৈচ্ছার বাড়িতে কাজ শুরু করতে হয় তাকে। দিনকয়েক আগে কিশোরী কাঁদতে কাঁদতে পাড়ার একটি দোকানে চলে যায়। অভিযোগ করে তাকে খেতে দেওয়া হয় না। বেধড়ক মারধর করে ওই বিজেপি নেত্রী। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার অত্যাচারের কথা স্থানীয়দের জানায় কিশোরী। বারবার একই অভিযোগ শুনে স্থানীয়রা তৎপর হয়। তাকে নিয়ে থানায় যায়। অভিযোগ দায়ের করা হয়। এদিকে, গীতার বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যদিও বিজেপি নেত্রী সোমা পৈচ্ছা বলেন, “এটা একটা ষড়যন্ত্র। আদালতেই সব প্রমাণ হয়ে যাবে। আমি তাকে কখনও কাজের মেয়ে ভাবি না। নিজের পরিবারের একজন মনে করেছি। ওর জন্মদিনও পালন করেছি। ভুল তথ্য দেওয়া হচ্ছে।” ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি সুখময় শতপথী বলেন, “এটা পারিবারিক বিষয়। আদালতেও ঘটনার জল গড়িয়েছে। কিন্তু এটাকে জোর করে রাজনীতির রং লাগাচ্ছে তৃণমূল।’

Web Title: A bjps woman leader was accused of exploiting girl maid in jharrgram state

Next Story
পদ্মশ্রী ‘হাঁদা-ভোঁদা’, ‘বাঁটুলের’ স্রষ্টা নারায়ণ দেবনাথকে, বাংলা থেকে পদ্মপ্রাপক ৭
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com