বড় খবর

ফিরছে না হুঁশ, রেললাইনের ধারে ফটোশুট, ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের

টিকটক ভিডিও-র জন্য রেললাইনের ধারে ফটোশুটে ব্যস্ত ছিল তিন বন্ধু।

Maoists blow up railway tracks in Jharkhand
রেললাইন ওড়াল মাওবাদীরা।

কিছুতেই হুঁশ ফিরছে না। আবারও চূড়ান্ত অসতর্কতার চরম মাশুল গুণতে হল। রেললাইনের ধারে টিকটক ভিডিও শুট করতে গিয়ে মর্মান্তিক পরিণতি। ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের। হুগলির ভদ্রেশ্বরের এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

এর আগেও রেললাইনের ধারে বসে ফোনে গল্প করতে গিয়ে কিংবা ফোন কানে লাইন পেরোতে গিয়ে একাধিক দুর্ঘটনা প্রাণ কেড়েছে বহু তরুণ-তরুণীর। রেললাইন পেরোতে গিয়ে সতর্ক থাকার সাবধানবাণী নানা সময়ে নানা মাধ্যমে প্রচার করা হয়।

তবে সে সবে হুঁশ নেই একাংশের যুব সমাজের। এবার ঘটনাস্থল হুগলির ভদ্রেশ্বর। জানা গিয়েছে, বিজয়া দশমীর দিনে তিন বন্ধু ভদ্রেশ্বর স্টেশনের কাছে রেললাইনের ধারে গিয়েছিল। সেখানেই একটি কালভার্টের উপর দাঁড়িয়ে চলছিল টিকটক ভিডিও-র শুটিং।

ক্ষণিকের সেই অসতর্কতার চরম ফল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দশমীর বিকেলে রেললাইনের ধারে বাকি ২ বন্ধুর সঙ্গে গিয়েছিল ভদ্রেশ্বরের বাসিন্দা বছর ষোলোর ধীরজ প্যাটেল। ধীরজের অন্য দুই বন্ধু মোবাইলে ছবি তুলছিল। পাশে দাঁড়িয়ে তা দেখছিল ধীরজ। ঠিক সেই সময় আপ লাইন দিয়ে একটি ট্রেন ছুটে আসছিল। কিছু বুঝে ওঠার আগেই ট্রেনের ধাক্কায় লাইনের ধারে ছিটকে পড়ে ধীরজ। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- বাড়ি থেকে বেরোলেই গুলি, রশিদ খানকে খুনের হুমকি দিয়ে ধৃত ২

এদিকে, এই ঘটনায় হতভম্ব হয়ে পড়ে ধীরজের সঙ্গে থাকা তার দুই বন্ধু। রক্তাক্ত অবস্থায় ধীরজের লাইনে পাড়ে পড়ে থাকার খবর পৌঁছে যায় জিআরপি-র কাছে। দ্রুত ঘটনাস্থলে এসে কিশোরের দেহ উদ্ধার করে জিআরপি। ধীরজের দেহের ময়নাতদন্তের ব্যবস্থা হয় শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A teenager have shoot tiktok video at railine train thrused the teenager and he is died

Next Story
দুর্যোগের শঙ্কা, আজও বজ্রপাত সহ বৃষ্টির পূর্বভাস দক্ষিণের জেলাগুলিতেWest bengal Weather 15 November 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com