scorecardresearch

বড় খবর

মন মজে কাতারে, গান ভাইরাল সোশ্যালে! বিশ্বকাপের আগেই সুরের ঝড় ‘গোলের বার্তা’ মদনের

কমেন্ট বক্স জুড়ে ‘দাদা জিন্দাবাদ’ স্লোগান।

মন মজে কাতারে, গান ভাইরাল সোশ্যালে! বিশ্বকাপের আগেই সুরের ঝড় ‘গোলের বার্তা’ মদনের
কাতার বিশ্বকাপের আগেই ঝড় মদন মিত্রের

কখনও তাঁর বিতর্কিত মন্তব্য আবার কখনও তাঁর ভাইরাল ভিডিওর কারণে তৃণমূল কংগ্রেস নেতা তথা কামারহাটির বিধায়ক মদন মিত্র প্রায়শই সংবাদ শিরোনামে জায়গা করে নেন। আগামীকাল থেকে শুরু হচ্ছে কাতার ফুটবল বিশ্বকাপ। আর তার আগেই সোশ্যাল মিডিয়া তোলপাড় করে মদন মিত্রের একটি গানের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রীতিমত আলোড়ন সৃষ্টি করেছে তাঁর এই গান। গানের সঙ্গে ফুটবল আর ফুটবল ম্যানিয়ায় বঙ্গ রাজনীতিকে বিঁধে পঞ্চায়েত নির্বাচনের আগেই বড় বার্তা দিলেন দাপুটে এই নেতা।

আগামীকাল থেকে শুরু হতে চলেছে বিশ্বের সবচেয়ে বড় ফুটবল টুর্নামেন্ট ‘ফিফা বিশ্বকাপ ২০২২’। কাতারে অনুষ্ঠিত হতে চলেছে এবারের বিশ্বকাপ। প্রায় এক মাস ধরে চলা এই মেগা ইভেন্টে মোট ৩২টি দেশ অংশ নিয়েছে। বাঙালি বরাবরই ফুটবল প্রেমী। ফুটবল বিশ্বকাপে নিজের দেশ নিজের জায়গা করে নিতে না পারলেও চায়ের দোকান থেকে শুরু করে লোকাল ট্রেন সর্বত্র ফুটবল ম্যানিয়াতে আক্রান্ত আপামোর বাঙালি। আর সেই বাঙালির আবেগকেই গানের মধ্যে দিয়ে ছুঁয়ে যাওয়ার চেষ্টা করেছেন বর্ষীয়ান এই রাজনৈতিক নেতা।

আরও পড়ুন: [ ফের মোদীর দরবারে মমতা, কী নিয়ে আলোচনার সম্ভাবনা?? ]

তাঁর গানের লিরিক এই রকম- ‘নন্দীগ্রামে গোল, সিঙ্গুরেতেও গোল, দিলুর গ্রামেও গোল আর শু-সুর গ্রামেও গোল’।তাঁর কথায়, গোল কেবল ফুটবল বিশ্বকাপে নয়, আসন্ন পঞ্চায়েত নির্বাচনেও ফাঁকা মাঠে গোল দেবে তৃণমূল কংগ্রেস। তাঁর এই মন্তব্য নিয়ে সরগরম বঙ্গ রাজনীতি। তবে সেসবকে বিশেষ পাত্তা দিতে রাজি নন তিনি। আপাতত ল্যাটিন আমেরিকার ফুটবল প্রেমেই মজে থাকতে চান তিনি।

ইতিমধ্যেই দারুণ ভাবে জনপ্রিয়তাও অর্জন করেছে মদন মিত্রের গাওয়া দুর্দান্ত এই গানের ভিডিওটি। বিধায়ক নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শেয়ার করেছেন এই গানের ভিডিও। ১৬ নভেম্বর শেয়ার করা এই ভিডিওটি এক মিনিট ২১ সেকেণ্ডের। ইতিমধ্যে ১৪ হাজারের বেশি বার দেখা হয়েছে ভিডিওটি। ভিডিও জুড়ে লাইকের বন্যা আর অজস্র মন্তব্য। কমেন্ট বক্স জুড়ে ‘দাদা জিন্দাবাদ’ স্লোগান। 

মিউজিক ভিডিওতে নানান অবতারে দেখা গিয়েছে মদন মিত্রকে৷ কখনও তাঁর পায়ে ফুটবল। কখনও আবার তিনি আরবের শেখদের পোশাকে। ২৩ নভেম্বর খেলা দেখতে কাতারে উড়ে যাচ্ছেন তিনি। ভাইরাল হওয়া এই গান প্রসঙ্গে মদন অনুরাগীদের গলায় শুধু এখন একটাই ‘ডায়লগ ওহ লাভলি’!

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ahead of fifa world cup 2022 tmc mla madan drops epic bengali song for football fans watch