রবীন্দ্রভারতীর পুনরাবৃত্তি! আবির দিয়ে বুকে-পিঠে কুকথা আরামবাগে

আবির-রং দিয়ে বুকে ও পিঠে অশালীন কথা লেখার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। এই অভিযোগে তাঁদের আটক করে আরামবাগ থানার পুলিশ।

By:
Edited By: Souradip Samanta Kolkata  Updated: March 11, 2020, 02:00:03 PM

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের পুনরাবৃত্তি এবার আরামবাগে। আবির-রং দিয়ে বুকে ও পিঠে অশালীন কথা লেখার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। এই অভিযোগে তাঁদের আটক করে আরামবাগ থানার পুলিশ। পরে অবশ্য ওই দুই যুবককে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। মত্ত অবস্থায় ওই যুবকরা একাজ করেছেন বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: শোভন চাইলে আমি হাসিমুখে সরে যাব: রত্না

উল্লেখ্য, ক’দিন আগে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে বসন্তোৎসবে কবিগুরুর গানের কথা অশালীন ভাবে বিকৃত করে পিঠে লেখে কয়েকজন ছাত্রী। যে ছবি ভাইরাল হতেই তুমুল বিতর্ক শুরু হয়। খানিকটা সেই কায়দাতেই আবির দিয়ে অশালীন শব্দ নিজেদের পিঠে ও বুকে লিখেছেন আরামবাগের দুই যুবক। পুলিশ সূত্রে খবর, ওই দুই যুবক দুর্গাপুর থেকে আরামবাগে এসেছেন। ধৃতরা আরামবাগে সাফাইয়ের কাজ করতেন বলে খবর।

আরও পড়ুন: শোভন একদমই নিস্তেজ নয়, মনে হয় না রাজনৈতিক শোকবার্তা লেখার সময় এসেছে: বৈশাখী

এদিকে, মালদার স্কুলের ছাত্রীদের কন্ঠে রবীন্দ্রসংগীত অশালীনভাবে বিকৃত করে গাওয়া ঘিরে শোরগোল পড়ে যায়। রবীন্দ্রসংগীত অশালীনভাবে বিকৃত করে গাওয়ার অভিযোগে শেষমেশ মুচলেকা দিয়ে ক্ষমা চায় মালদা বার্লো গার্লস হাইস্কুলের চার পড়ুয়া। এরপর প্রকাশ্যে আসে বারাসতের স্কুলের ঘটনা। রবীন্দ্রনাথকে নিয়ে প্যারোডির নামে অশ্লীলতায় ফের বিতর্কের ঝড় ওঠে। বিকৃত এবং অশ্লীল শব্দযোগে রবীন্দ্রসংগীতের প্যারোডি করে হুল্লোড় চলল বারাসতের মহাত্মা গান্ধী মেমোরিয়াল হাইস্কুলে। শনিবারই স্কুলের একাদশ শ্রেণির ছাত্রদের অশ্লীল ভাষা সহযোগে গাওয়া একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই রাজ্যজুড়ে শোরগোল পড়ে যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arambag rabindra bharati university two men arrested

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজ্য রাজনীতি
X