অশান্ত ভাটপাড়া, চলল গুলি, চরমে তৃণমূল-বিজেপি সংঘাত

লোকসভা নির্বাচনের ঠিক আগে দলবদল করে ত্ণমূল থেকে বিজেপিতে আসা সাংসদ অর্জুন সিং দাবি করেছেন সুরজ বিজেপির সমর্থক হওয়ায় ত্ণমূলের গুলিতে জখম হয়েছেন।

By: Kolkata  Updated: June 19, 2019, 03:20:38 PM

ভাটপাড়ায় বুধবার সকালে এক যুবকের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ফের চরমে বিজেপি-তৃণমূল তরজা। বিজেপি সাংসদ অর্জুন সিং-এর দাবি গুলিবিদ্ধ সুরজ বিজেপি সমর্থক এবং তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছে ত্ণমূলের লোকেরাই। অন্যদিকে ত্ণমূলের দাবি, গোষ্ঠী দ্বন্দ্বের শিকার সুরজ।

বুধবার সাত সকালে গুলিবিদ্ধ হলেন সুরজ মন্ডল নামে এক ব্যক্তি। সূত্রের খবর, এ দিন সকালে কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে সুরজকে খুব কাছ থেকে গুলি ছোড়ে। গুলি গিয়ে লাগে যুবকের পিঠে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে সে। আশঙ্কাজনক অবস্থায় আপাতত কল্যাণীর জেএনএম হাসপাতালে ভর্তি রয়েছেন সুরজ।

আরও পড়ুন, কলকাতায় অভিনেত্রী হেনস্থার ঘটনায় তদন্ত কমিটি গঠন

লোকসভা নির্বাচনের ঠিক আগে দলবদল করে ত্ণমূল থেকে বিজেপিতে আসা সাংসদ অর্জুন সিং দাবি করেছেন সুরজ বিজেপির সমর্থক হওয়ায় ত্ণমূলের গুলিতে জখম হয়েছেন। অন্যদিকে উত্তর চব্বিশ পরগনার জেলা ত্ণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক এই ঘটনাকে নব্য এবং পুরনো বিজেপির গোষ্ঠী কোন্দল হিসেবেই দেখছেন।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপির অপ্রত্যাশিত ভালো ফলের পর ঘাসফুল থেকে তৃণমূলে দলে দলে যোগ দিচ্ছেন কাউন্সিলর-বিধায়করা। মঙ্গলবারেও বনগাঁ উত্তরের বিধায়ক সহ এক ডজন কাউন্সিলর বিজেপিতে যোগ দিয়েছেন।

লোকসভা নির্বাচনের আগেই ভাটপাড়া কেন্দ্রের বেশ কয়েকটি বুথকে স্পর্শকাতর ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। ভাটপাড়ার উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মদন মিত্রের বিরুদ্ধে জয়ী হয়েছেন অর্জুন-পুত্র পবন সিং।

গত সোমবার থেকেই ফের অশান্ত ভাটপাড়া কেন্দ্র। বোমাবাজির পর এলাকার আবহাওয়া এখনও থমথমে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun singh tmc clash bhatpara shootout

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং