West Bengal news live updates today: ভাটপাড়ায় গুলিবিদ্ধ যুবক, অব্যাহত তৃণমূল-বিজেপি সংঘাত

তৃণমূলের লোক সুরজকে গুলি করেছেন বলে দাবি করেছেন অর্জুন সিং। অন্যদিকে ত্ণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক জানিয়েছেন এটি বিজেপির (নব্য এবং পুরনো বিজেপির) গোষ্ঠী কোন্দলের ফলাফল।

By: Jun 19, 2019, 7:58:07 PM

West Bengal news live updates Today:

বুধবার সকালে ভাটপাড়ায় গুলিবিদ্ধ হন সুরজ মণ্ডল নামের এক যুবক। সেই ঘটনাকে কেন্দ্র করে ফের অশান্ত হল ভাটপাড়া। ঘটনায় তৃণমূল বিজেপি, দু’দলই আঙ্ল তুলছে একে অপরের দিকে

সোমবার রাতে কলকাতার জনপ্রিয় টলি অভিনেত্রীকে হেনস্থার ঘটনায় নড়েচড়ে বসল কলকাতা পুলিশ। অভিযোগ ওঠে সোমবার রাতে হেনস্থার এফআইআর নিতে অস্বীকার করে ময়দান থানা। পুলিশি নিষ্ক্রিয়তা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করল লালবাজার। অভিযোগকারিনী এবং তাঁর উবের চালকের বয়ান নথিভুক্ত করেছে পুলিশ।

মঙ্গলবার কলকাতা সহ দক্ষিণবঙ্গে বজ্র বিদ্যুৎ সহ ভারী বৃষ্টিপাতের পর সাময়িক স্বস্তি পেয়েছিল মহানগর। বুধবার সকাল থেকে ফের বাড়ল অস্বস্তি। বিকেলের দিকে ঝড় বৃষ্টিপাতের সম্ভবনা থাকলেও দিনভর বজায় থাকবে আদ্রতাজনিত অস্বস্তি। ২৮ থেকে ৩৬ ডিগ্রি সেলসিয়াসের কাছে থাকবে কলকাতা শহরের তাপমাত্রা। সপ্তাহান্তেই বর্ষা ঢুকতে পারে দক্ষিণবঙ্গে।

লোকসভা নির্বাচনের আগে থেকেই ভাঙন শুরু হয়েছিল ঘাসফুল শিবিরে। সেই ভাঙ্গন অব্যাহত রেখেই মঙ্গলবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন বনগাঁ উত্তর লোকসভা কেন্দ্রের বিধায়ক সহ বারো জন কাউন্সিলর।

Live Blog

West Bengal news today updates: গরমে কাহিল বাংলা, কবে আসবে বর্ষা? রাজ্যের সব খবরের আপডেট রইল এখানে, Follow the Updates here:

19:58 (IST)19 Jun 19
জনপ্রিয় মডেল-অভিনেত্রীকে হেনস্থার ঘটনায় সাসপেন্ড এসআই

এক্সাইড মোড়ে এক মহিলার হেনস্থার ঘটনায় প্রাথমিক তদন্তের পর চারু মার্কেট থানার এসআই পীযূশ কুমার বলকে সাসপেন্ড করা হয়েছে। ওই একই ঘটনায় ময়দান থানার এএসআই পার্থ চ্যাটার্জি এবং ভবানীপুর থানার এসআই মেনন মজুমদারকে শো-কজ করা হয়েছে।

16:07 (IST)19 Jun 19
নারদকাণ্ডে ম্যাথু স্যামুয়েলকে সিবিআই তলব

নারদকাণ্ডে ম্যাথু স্যামুয়েলকে তলব করল সিবিআই। ২৪ জুন নিজাম প্যালেসে সিবিআই এর সদর দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ। আইপিএস আধিকারিক মির্জার বয়ানের সঙ্গে ম্যাথুর বয়ানে অসঙ্গতি মেলায় এই তলব।

13:49 (IST)19 Jun 19
ভাটপাড়ায় শুটআউট নিয়ে ত্ণমূল-বিজেপি তরজা

বুধবার সকালে গুলিবিদ্ধ হওয়া সুরজ মন্ডল বিজেপি সমর্থক বলে দাবি করলেন নব নির্বাচিত বিজেপি বিধায়ক অর্জুন সিং। তৃণমূলের লোক সুরজকে গুলি করেছেন বলে দাবি করেছেন অর্জুন সিং। অন্যদিকে ত্ণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক জানিয়েছেন এটি বিজেপির (নব্য এবং পুরনো বিজেপির) গোষ্ঠী কোন্দলের ফলাফল। 

13:20 (IST)19 Jun 19
১১ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ

সাগর মল্লিক নামে ফোর্ট উইলিয়ামে কর্মরত এক ব্যক্তির বিরুদ্ধে ১১ বছরের এক মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্তকে পসকো আইনের আয়তায় গ্রেফতার করল কলকাতা পুলিশ। অভিযুক্তকে ২৪ জুন পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ

12:43 (IST)19 Jun 19
কলকাতার মডেল হেনস্থার ঘটনায় পুলিশের তদন্ত কমিটি গঠন

সোমবার রাতে শহরের এক জনপ্রিয় মডেল-অভিনেত্রীকে হেনস্থার ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করল লালবাজার। তদন্তের নেতৃত্বে থাকছেন কলকাতার ডিসি সাউথ মীরজ খলিদ।  অভিযোগকারিনী জানিয়েছেন, তাঁর হেনস্থার চেয়েও গুরুত্বপুর্ণ বিষয় হল রাজ্যে মহিলা এবং এলজিবিটি সম্প্রদায়ের মানুষের নিরাপত্তা। আটক সাতজনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রজু করা হল।

11:06 (IST)19 Jun 19
সাতসকালে শুটআউট ভাটপাড়ায়

নির্বাচনের আগে থেকেই স্পর্শকাতর কেন্দ্র হিসেবে চিহ্নিত হয়েছিল ভাটপাড়া। একের পর এক হিংসার ঘটনা জারি রয়েছে সেখানে। বুধবার সাত সকালে গুলিবিদ্ধ হলেন সুরজ মন্ডল নামে এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় আপাতত কল্যাণী হাসপাতালে ভর্তি রয়েছেন সুরজ।

09:33 (IST)19 Jun 19
তিন চার দিনের মধ্যে দক্ষিণবঙ্গে ঢুকতে পারে বর্ষা

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে বুধবার কলকাতা শহর এবং সংলগ্ন অঞ্চলে তাপমাত্রা ২৮ থেকে ৩৬ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে ঘোরাফেরা করবে। জারি থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি। বিকেল- সন্ধের দিকে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। উত্তর ভারতে ভারী থেকে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। 

09:24 (IST)19 Jun 19
সকাল ১১টায় শহরে বিজেপির দলীয় বৈঠক

বুধবার সকাল ১১টায় হো চিন মিন সরণীতে বিজেপির দলীয় বৈঠক রয়েছে। ঈইসিসিআর এ হবে বৈঠক। জাতীয় এবং রাজ্য স্তরের বিজেপি নেতারা বৈঠকে যোগ দেবেন। নির্বাচন পরবর্তী দলীয় কর্মসূচী এবং সদস্যপদ সংক্রান্ত আলোচনা হওয়ার কথা বৈঠকে।

08:58 (IST)19 Jun 19
খিদিরপুরে যান চলাচল বিঘ্নিত

খিদিরপুরের এনএস ডকের কাছে বুধবার সকালে যান চলাচল বিঘ্নিত হয়।

08:37 (IST)19 Jun 19
রাতের শহরে এক মডেলকে হেনস্থা, গ্রেফতার সাত

কলকাতা শহরের প্রখ্যাত অভিনেত্রী একটি ফেসবুক পোস্টে জানিয়েছেন, ১৮ জুন রাতে কলকাতার একটি পাঁচতারা হোটেল থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞাতপরিচয় কিছু দুষ্কৃতীর হাতে নিগৃহীত হন তিনি।Seven people were arrested, yesterday, by Kolkata police on harassment and assault charges. The complaint was filed by model and actor Ushoshi Sengupta, the driver of her cab had also been assaulted by the accused. Further probe underway. #WestBengal pic.twitter.com/iMx9jl8Wq8— ANI (@ANI) June 19, 2019

পশ্চিমবঙ্গের খবর আপডেটস: ফের নারী নিগ্রহের ঘতনা কলকাতায়। কলকাতার এক জনপ্রিয় মডেল-অভিনেত্রী একটি ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, ১৮ জুন রাতে কলকাতার একটি পাঁচতারা হোটেল থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞাতপরিচয় কিছু দুষ্কৃতীর হাতে নিগৃহীত হন তিনি। এই ঘটনায় ৭ জন কে গ্রেফতার করল পুলিশ।

Web Title:

West bengal news kolkata news breaking news latest news live updates nrs weather updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
আজকের রাশিফল
X