বড় খবর

‘ভোট দিতে পারব না’, ফের করোনা আক্রান্ত হয়ে আক্ষেপ বাবুলের

“আমি এবং আমার স্ত্রী দুজনেই দ্বিতীয়বারের জন্য করোনা পজিটিভ। খুব খারাপ লাগছে এটা ভেবে যে এবার ভোট দেওয়া হল না আমার।”

করোনা দাপটের হাত থেকে রেহাই পাচ্ছেন না নেতা, মন্ত্রী থেকে সাধারণ মানুষ। টিকা নিয়েও কোভিড-১৯ সংক্রমিত হচ্ছে অনেকেই। আগামী সপ্তাহে দু’দফার বাকি ভোট সম্পন্ন হবে। অথচ এর আগে ফের দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

আসানসোলে এবার বিজেপির হয়ে বিধায়ক পদে লড়াই করবেন বাবুল সুপ্রিয়। তিনি নিজের কেন্দ্রেই ভোট দিতে পারবেন না তিনি, রবিবার এই আক্ষেপের কথাই টুইট করে জানালেন গায়ক-নেতা। বাবুলের কথায়, “আমি এবং আমার স্ত্রী দুজনেই দ্বিতীয়বারের জন্য করোনা পজিটিভ। খুব খারাপ লাগছে এটা ভেবে যে এবার ভোট দেওয়া হল না আমার। আমার খুব দরকার ছিল ২৬ এপ্রিল রাস্তায় নেমে নির্বাচন পরিস্থিতি খতিয়ে দেখার।”

আরও পড়ুন, করোনায় মৃত্যু খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহার, শোক প্রকাশ মমতার

পাশাপাশি মমতা ব্রিগেডকে খোঁচা দিয়ে বাবুলের টুইট, “তৃণমূলের গুণ্ডারা চাইবে অশান্তি করে, গুণ্ডাগিরি করে, ভয় দেখিয়ে ভোট করাতে। ২০১৪ সাল থেকে আমি সুদক্ষ হাতে এই বিষয়গুলি সামলে আসছি। এবার আমি ঘরে থেকেই সেই কাজ করব। আমাদের প্রার্থীদের মানসিকভাবে দৃঢ় করার কাজ চালিয়ে যাব। যাতে ৯টার মধ্যে ৯টা আসনে জয়লাভ করতে পারি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Babul supriyo coronavirus covid 19 positive says he wont able to vote in asansol west bengal assembly election

Next Story
বাঁধ মানছে না সংক্রমণ, বাংলায় একদিনে আক্রান্ত পেরল ১৪ হাজারWHO, Coronavirus Pandemic, Covid Vaccines
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com