‘মমতা ম্যাডাম’কে ধন্যবাদ, কলকাতার দুর্গাপুজো দেখতে চান বলবিন্দরের স্ত্রী

সোমবারের মধ্যে বলবিন্দর সংক্রান্ত সমস্যা মেটানোর প্রশাসনিক আশ্বাসে খুশি বলবিন্দরের পরিবার।

By: Howrah  October 17, 2020, 7:45:50 PM

আজ, শনিবারই মুক্তির সম্ভাবনা ছিল। কিন্তু প্রশাসন জানাল, জেল থেকে ছাড়া পেতে আরও দুদিন অপেক্ষা করতে হবে বলবিন্দর সিংকে। সোমবারের মধ্যে বলবিন্দর সংক্রান্ত সমস্যা মেটানোর প্রশাসনিক আশ্বাসে খুশি তাঁর পরিবার। তবে মুখ্যমন্ত্রীর সহৃদয়তায় আপ্লুত বলবিন্দরের স্ত্রী করমজিৎ কৌর ও তাঁর ছেলে হর্ষবীর। মমতা ম্যাডামকে ধন্যবাদ জানিয়ে দুর্গাপূজা দেখার ইচ্ছা প্রকাশ করেছেন বলবিন্দর পত্নী করমজিৎ।

শনিবার দুপুরে হাওড়া থানায় আসেন বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযানের দিনে আগ্নেয়াস্ত্র-সহ ধৃত প্রাক্তন সেনাকর্মী বলবিন্দর সিংয়ের স্ত্রী ও ছেলে। এদিন তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে ধন্যবাদ জানানোর পাশাপাশি পুলিশ ও রাজ্য প্রশাসনকেও ধন্যবাদ জানান। এদিন সাংবাদিকদের তিনি বলেন, “প্রশাসনের উপরে তাঁর আস্থা আছে”। তিনি আরও বলেন, “কলকাতার দুর্গাপুজো দেখার ইচ্ছে আছে। সময় পেলে অবশ্যই পুজো দেখব।”

আরও পড়ুন ‘করোনা চলে গিয়েছে’ বলে নিজেই কোভিড পজিটিভ দিলীপ ঘোষ

এদিন তিনি প্রশ্নের উত্তরে জানান, এই ঘটনার পরেও বলবিন্দর সিং কলকাতায় কাজ করতেই পারেন। শুক্রবার রাতে প্রশাসন বলবিন্দর সংক্রান্ত সমস্যা সোমবারের মধ্যে মেটানোর আশ্বাস দেয়। সেই খবরে বলবিন্দরের পরিবারে স্বস্তির ছোঁয়া লাগে। তার আগে শুক্রবারই স্বামীর মুক্তির দাবিতে নবান্নের সামনে অনশনে বসার হুমকি দিয়েছিল বলবিন্দরের পরিবার। কিন্তু মুখ্য়মন্ত্রীর সহৃদয়তায় এবং প্রশাসনের হস্তক্ষেপে আশ্বাস পেয়ে সিদ্ধান্ত বাতিল করেন করমজিৎ। এখন আপাতত স্বামীর মুক্তির পথ চেয়ে আছেন করমজিৎ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Balwinder singhs wife wants to kolkatas durga puja

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং