বড় খবর

‘করোনা চলে গিয়েছে’ বলে নিজেই কোভিড পজিটিভ দিলীপ ঘোষ

রাজ্য বিজেপি সভাপতির শরীরে অক্সিজেনের মাত্রা এখনও স্বাভাবিক। তাঁর অবস্থা এখন স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

দিলীপ ঘোষ

গত চার-পাঁচ দিন ধরেই অসুস্থ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। গত দু’দিন ধরে প্রবল জ্বর রয়েছে তাঁর গায়ে। বাড়িতেই আইসোলেশনে ছিলেন। এই অবস্থায় করোনা পরীক্ষা হয় দিলীপবাবুর। শুক্রবার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

রাতেই রাজ্য বিজেপি সভাপতিতে সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। দিলীপ ঘোষের শরীরে অক্সিজেনের মাত্রা এখনও স্বাভাবিক। তাঁর অবস্থা এখন স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন-  করোনা চলে গিয়েছে, তবুও লকডাউন করছেন দিদি: দিলীপ

আনলক হওয়ার পর থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় জনসভা করেছেন দিলীপ ঘোষ। কর্মীদের সঙ্গে জনসংযোগও সেরেছেন। সম্প্রতি ছিলেন দলের নবান্ন অভিযানেও। এইসব কর্মসূচিতে সবসময় করোনা স্বাস্থ্যবিধি মেনে চলা সম্ভব হয়নি। সেখান থেকেই সংক্রমণ ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে।

শাসক থেকে বিরোধী.মন্ত্রী থেকে বিধায়ক- সব রাজনৈতিক দলেরই একাধিক রাজনীতিবিদ কোভিড আক্রান্ত হয়েছেন। তৃণমূলের তিন বিধায়কের মৃত্যু পর্যন্ত হয়েছে করোনায়। এর আগে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, দলের কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা করোনা সংক্রমিত হন। লকেট সুস্থ হয়ে দলের করর্মসূচিতে অংশ নিচ্ছেন। সুস্থতার পথে অনুপমও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh corona infected hospitalized

Next Story
বাংলায় একদিনে করোনা আক্রান্ত ৩৭৭১, মৃত ৬১coronavirus, করোনাভাইরাস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com