scorecardresearch

বড় খবর

কী ভাবে খুন হয়েছিলেন ভাদু শেখ, ভয়ঙ্কর হত্যাকাণ্ডের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

স্কুটির উপর বসেছিলেন ভাদু, আচমকা দুষ্কৃতীরা এসে বোমা ছোড়ে।

Bhadu Sheikh Murder: Police releases CCTV footage of the incident
ভাদু শেখ খুনের দিন কী হয়েছিল, তার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এল।

যাঁর মৃত্যুকে ঘিরে বগটুইয়ে নৃশংস গণহত্যা, সেই ভাদু শেখ খুনের দিন কী হয়েছিল, তার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এল। পুলিশের তরফে সেদিনের রাতের ঘটনা প্রকাশ্যে আনা হয়েছে। রামপুরহাটের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদুকে কীভাবে খুন করা হয়েছিল, ভয়াবহ দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছিল।

২১ মার্চ রাত ৮টা থেকে সাড়়ে ৮টার মধ্যে খুন হন ভাদু। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বগটুই মোড়ে চায়ের দোকানের সামনে স্কুটিতে বসে ছিলেন ভাদু। তখন আচমকা দুটি বাইকে চেপে চার দুষ্কৃতী দোকানের সামনে হাজির হয়। বাইক থেকে নামার আগেই তারা ভাদুকে লক্ষ্য করে বোমা ছোড়ে। এর পর বাইকে থেকে নেমেও ফের বোমা ছোড়ে।

শেষে এক দুষ্কৃতী বন্দুক বের করে ভাদুকে লক্ষ্য করে গুলি চালাতে যায়। কিন্তু ততক্ষণে মাটিতে গড়াগড়ি খাচ্ছেন ভাদু। ভাদুর বাঁচার আশা শেষ দেখে গুলি না চালিয়েই দুষ্কৃতীরা বাইকে চেপে চম্পট দেয়। সোমবার এই ভয়ঙ্কর ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছে পুলিশ।

আরও পড়ুন মমতার প্রতিশ্রুতি পূরণ, সরকারি চাকরি পেলেন বগটুইয়ের স্বজনহারারা

পুলিশ জানিয়েছে, চায়ের দোকানের উল্টোদিকে একটি বাড়িতে সিসি ক্যামেরা লাগানো ছিল। সেই ক্যামেরাতেই ধরা পড়েছে ভয়ঙ্কর ঘটনার দৃশ্য। ৪০ সেকেন্ডের মধ্যে গোটা অপারেশন করে পালায় দুষ্কৃতীরা। ভিডিও ফুটেজে চার জনকে দেখা গেলেও, পুলিশের ধারণা বাইকে চেপে সেদিন রাতে ৬-৭ জন দুষ্কৃতী এসেছিল ভাদুকে খুন করতে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bhadu sheikh murder police releases cctv footage of the incident