scorecardresearch

যত কাণ্ড ভাটপাড়ায়! পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ীকে

আবারও ভাটপাড়ায় শুটআউট।

south 24 parganas caning shootout, seriously injured tmc worker
তৃণণূলকর্মীকে লক্ষ্য করে পরপর গুলি।

যত কাণ্ড ভাটপাড়ায়। আবারও ভাটপাড়ায় চলল গুলি। শনিবার সকালে ভাটপাড়ায় পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি এক ইমারতী দ্রব্যের ব্যবসায়ীকে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই ব্যবসায়ীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে এখনও পর্যন্ত এই হামলার সঠিক কারণ স্পষ্ট হয়নি। ব্যবসায়িক শত্রুতার জেরেই হামলা? নাকি এই খুনের নেপথ্যে রয়েছে অন্য কারণ, খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল ১১টা নাগাদ ভাটপাড়া পুরসভার ১২ নং ওয়ার্ডে হঠাৎই গুলি চলে। অজ্ঞাতপরিচয় কয়েকজন দুষ্কৃতী ব্যবসায়ী সালামউদ্দিন আনসারিকে লক্ষ্য করে গুলি চালায়। পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে ইমারতী সামগ্রীর ব্যবসায়ী সালামউদ্দিনের মাথায় গুলি করে দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

আরও পড়ুন- বঙ্গে ফের করোনার রক্তচক্ষু! হু হু করে বাড়ছে সংক্রমণ

এই ঘটনাকে কেন্দ্র করে মুহূর্তে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করা হয় ওই ব্যবসায়ীকে। তবে শেষ রক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, সুযোগ বুঝে এরই মধ্যে এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরাও। এদিন ২-৩ দুষ্কৃতী ব্যাবসায়ীর উপর হামলা চালাতে এসেছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। ঠিক কী কারণে এই হামলা, তা এখনও স্পষ্ট নয়। নিহতের পেশার কারণে তাঁর কোনও শত্রু ছিল কিনা তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। অভিযুক্তদদের খোঁজে ভাটপাড়া ছাড়াও আশেপাশের এলাকায় চলছে তল্লাশি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bhatpara shootout businessman died