ফের উত্তপ্ত ভাটপাড়া, বোমার ঘায়ে জখম এএসআই-সহ ৩

আবারও বোমার শব্দে কাঁপল ভাটপাড়া এলাকা।বোমার ঘায়ে জখম হয়েছেন দেবদীপ মুখোপাধ্যায় নামের এক এএসআই। জখম হয়েছেন আরও ২ জন যুবক।

By: Updated: July 17, 2019, 10:26:56 AM

অশান্তি যেন থামছেই না ভাটপাড়ায়। আবারও বোমার শব্দে কাঁপল ভাটপাড়া এলাকা। ১৪৪ ধারা জারি থাকাকালীনই মঙ্গলবার রাতে ভাটপাড়ার ৫নং রেলওয়ে সাইডিং ও বারুইপাড়া এলাকায় ব্যাপক বোমবাজি চলে বলে অভিযোগ উঠেছে। বোমার ঘায়ে জখম হয়েছেন দেবদীপ মুখোপাধ্যায় নামের এক এএসআই। ব্যারাকপুর হাসপাতালে ওই এএসআই চিকিৎসাধীন বলে জানা যাচ্ছে। তাঁর হাতে চোট লেগেছে বলে জানা গিয়েছে। ১৬টি সেলাই করা হয়েছে তাঁর। পুলিশ কর্মীর পাশাপাশি বোমার ঘায়ে জখম হয়েছেন আরও ২ যুবক। তাঁদের ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। পরিস্থিতি সামলাতে গতকাল রাতে পুলিশ শূন্যে এক রাউন্ড গুলি চালায় বলে খবর।

আরও পড়ুন: আজও থমথমে ভাটপাড়া, চলছে পুলিশি টহল

bhatpara, ভাটপাড়া মঙ্গলবার ভাটপাড়া এলাকায় বন্ধ দোকানপাট, কার্যত শুনশান রাস্তা। ছবি: এম আখতার।

উল্লেখ্য, সোমবার নতুন করে উত্তেজনা ছড়ায় কাঁকিনাড়া এলাকায়। ঘোষপাড়া রোড এলাকায় ব্যাপক বোমাাজি চলে। সোমবার সকালে এলাকায় অশান্তির প্রতিবাদে কাঁকিনাড়ায় রেল অবরোধ করেন স্থানীয়দের একাংশ। এরপরই বিভিন্ন এলাকায় মুড়ি-মুড়কির মতো পড়তে থাকে বোমা। ভাটপাড়া পুরসভার সামনে ভাঙচুরের অভিযোগ ওঠে। এর আগে রবিবার রাতে এলাকায় প্রচুর বোমা উদ্ধার করে পুলিশ। সোমবার বোমাবাজির পর এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। মঙ্গলবার দিনভর এলাকায় টহল দেয় পুলিশ। পুলিশ কমিশনার মনোজ বর্মার নেতৃত্বে চলে টহলদারি। সোমবার ভাটপাড়া পুরসভার সামনে ভাঙচুরের অভিযোগ উঠেছিল। গতকালের অশান্তির পর মঙ্গলবার পুরসসভায় কর্মীদের হাজিরার হার ছিল কম। এমনকী, পুরসভা পরিচালিত মাতৃমঙ্গল হাসপাতালও কার্যত বন্ধ ছিল। ভাটপাড়া থানা থেকে কাঁকিনাড়া বাজার পর্যন্ত প্রায় সব দোকানই বন্ধ ছিল।

প্রসঙ্গত, লোকসভা ভোটের পর থেকেই অশান্তির আগুনে জ্বলছে ভাটপাড়া-কাঁকিনাড়া এলাকা। এর আগেও ওই এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেছে। বেশ কয়েকজনের মৃত্যুও হয়েছে। গত সপ্তাহে জগদ্দলে পুলিশের গুলিতে একজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রশাসনের কড়া নজরদারি সত্ত্বেও যে ভাটপাড়া এলাকায় শান্তি থামছে না, তা এদিনের ঘটনায় ফের স্পষ্ট হল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhatpara violence police injured west bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X